শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাপলাশে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে ধর্ষণ

পলাশে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে ধর্ষণ

বাংলাদেশ প্রতিবেদক: নরসিংদীর পলাশে স্থানীয় এক কাউন্সিলরের ভাইয়ের বিরুদ্ধে স্বামীকে আটকে রেখে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় শনিবার রাতে অভিযুক্ত পাপ্পু খন্দকারের বিরুদ্ধে পলাশ থানায় মামলা করেছেন নির্যাতনের শিকার ওই গৃহবধূ। গত ২৬ অক্টোবর এ ধর্ষণের ঘটনা ঘটে।

অভিযুক্ত পাপ্পু খন্দকার ঘোড়াশাল পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আলম খন্দকারের ভাই।

পুলিশ ও নির্যাতনের শিকার ওই গৃহবধূর পরিবার জানায়, পাপ্পু খন্দকার গত ২৬ অক্টোবর তার গাড়িচালকের মাসিক বেতন দেয়ার কথা ছিল। বেতনের টাকা চালক নষ্ট করে ফেলবে এ অজুহাত দেখিয়ে চালকের স্ত্রীকে নিয়ে আসতে বলেন গাড়ির মালিক পাপ্পু খন্দকার। পরে মালিকের কথা অনুযায়ী চালক তার স্ত্রীকে নিয়ে আসেন। ওই সময় পাপ্পু খন্দকার তার দোকানে গাড়িচালককে আটকে রেখে গাড়িতে তার স্ত্রীকে ধর্ষণ করেন।

আবারও শুক্রবার (৬ নভেম্বর) পাপ্পু খন্দকার চালকের স্ত্রীকে নিয়ে আসতে বলেন। চালক এতে রাজি না হয়ে শনিবার রাতে পাপ্পু খন্দকার ও তার সহযোগী শাহাদতের বিরুদ্ধে পলাশ থানায় অভিযোগ করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি তদন্ত মো. হুমায়ূন কবীর জানান, ধর্ষণের অভিযোগে ওই গৃহবধুর মামলা করেছেন। অভিযুক্ত আসামিকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত আছে। ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments