ড. কামাল হোসেনের নেতৃত্বে ঐক্যফ্রন্ট নেতারা গণভবনে  পৌঁছেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দ্বিতীয় দফা সংলাপে অংশ নিতে বুধবার (০৭ নভেম্বর) সকাল দশটায় ড. কামাল হোসেনের বেইলী রোডের বাসা থেকে তারা রওয়ানা করেন। তার নেতৃত্বে এডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু ও সুলতান মোহাম্মদ মনসুরসহ জাতীয় ঐক্য ফ্রন্টের ১১ প্রতিনিধি গণভবনে ঢুকলেন। গণফোরামের মিডিয়া উইং কর্মকর্তা লতিফুল বারী হামিম এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (৬ নভেম্বর) সন্ধ্যায় মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকে সংলাপের বিষয়বস্তু নির্ধারণ করা হয়েছে। একই সঙ্গে সংলাপে কারা অংশ নেবেন তাদের নামও ঠিক করা হয়েছে। সে অনুযায়ী ড. কামাল হোসেনের সঙ্গে প্রতিনিধি দলে রয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, গণফেরামের মহাসচিব মোস্তফা মহসিন মন্টু, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, নাগরিক ঐক্যের উপদেষ্টা এস এম আকরাম, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, জাতীয় ঐক্য প্রক্রিয়ার কেন্দ্রীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর। ড. কামাল হোসেনের গাড়িতে ছিলেন এডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু ও সুলতান মোহাম্মদ মনসুর।এর আগে গত ০১ নভেম্বর সন্ধ্যায় ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের ২০ সদস্যের প্রতিনিধি দল গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপে অংশ নেয়।

Previous articleনাশকতার অভিযোগে বিএনপি’র ৯ নেতাকর্মী আটক
Next articleআজকের সংলাপে জাতীয় ঐক্যফ্রন্টের ৪ প্রস্তাব
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.