শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeজাতীয়ঐক্যফ্রন্টে যোগ দিয়েছেন সাবেক দশ সামরিক কর্মকর্তা

ঐক্যফ্রন্টে যোগ দিয়েছেন সাবেক দশ সামরিক কর্মকর্তা

কাগজ প্রতিবেদক: জাতীয় ঐক্যফ্রন্টে যোগদান করেছেন ১০ জন সাবেক সামরিক কর্মকর্তা। এর আগে সাবেক অর্থমন্ত্রী শাহ এম এস কিবরিয়া ছেলে রেজা কিবরিয়া ঐক্যফ্রন্টে যোগদান করেন। জাতির ক্রান্তিকালে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন সরকারবিরোধী জোটে যোগদান করছেন তারা। নির্বাচনে অংশ নেওয়ার প্রত্যয়ও তাদের।

সোমবার বিকেলে ফ্রন্টের প্রধান ড. কামাল হোসেনের চেম্বার মতিঝিলে তারা আনুষ্ঠানিকভাবে যোগদান করেন। যোগদান অনুষ্ঠানে ড. কামাল হোসেন অল্প সময়ের জন্য ছিলেন। পরে পারিবারিক একটি অনুষ্ঠানের কারণে তিনি বের হয়ে যান।

এসময় গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, দশ জন সাবেক সামরিক কর্মকর্তা গণফোরামের মাধ্যমে আমাদের জোটে যোগদান করেছেন। আমরা একটি লড়াই সংগ্রামের মধ্যে আছি। এই দশজন লড়াইয়ে অবতীর্ণ হবেন। বিশেষ করে জাতীয় ঐক্যফ্রন্টের মাধ্যমে শুভ পরিবর্তনের লক্ষ্যে আমরা ৩০ ডিসেম্বর নির্বাচন যাচ্ছি। বাংলাদেশের জন্য ওই দিনটি চ্যালেঞ্জের।

ড. কামালের চেম্বারে গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরীর হাতে ফুল দিয়ে দলে যোগ দেন তাঁরা। এই সেনা কর্মকর্তা হলেন: লেফটেন্যান্ট কর্নেল (অব.) খন্দকার ফরিদুল আকবর, লেফটেন্যান্ট কর্নেল (অব.) শেখ আকরাম আলী, লেফটেন্যান্ট কর্নেল (অব.) মো. শহিদুল্লাহ, লেফটেন্যান্ট কর্নেল (অব.) আ ফ ম নুরুদ্দিন, মেজর (অব.) মাসুদুল হাসান, মেজর (অব.) মো. ইমরান, মেজর (অব.) বদরুল আলম সিদ্দিকী, স্কোয়াড্রন লিডার (অব.) ফোরকান আলম খান, স্কোয়াড্রন লিডার (অব.) মো. হাবিব উল্লাহ, স্কোয়াড্রন লিডার (অব.) মো. মাহমুদ।

যোগদানকারী লে. কর্নেল (অব.) খন্দকার ফরিদুল আকবর বলেন, ‘সেনাবহিনীর কর্মকর্তা আমরা যাঁরা বিভিন্ন ক্লাব কার্যক্রমে ছিলাম, তাঁরা ভাবলাম এই ক্রান্তিলগ্নে আমাদের দায়িত্ব পালন করা দরকার।’ তিনি আরও বলেন, ড. কামাল হোসেনের নেতৃত্বে দেশ উচ্চ আয়ের দেশে পরিণত হবে, দেশে নিখুঁত গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে এবং দেশ এগিয়ে যাবে। তিনি আশা করেন, বাংলাদেশকে একসঙ্গে তাঁরা এগিয়ে নিয়ে যেতে পারবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments