শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeজাতীয়সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহছানুল হক মিলন গ্রেপ্তার

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহছানুল হক মিলন গ্রেপ্তার

কাগজ প্রতিবেদক: সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহছানুল হক মিলনকে গ্রেপ্তার করেছে চাঁদপুর গোয়েন্দা পুলিশ (ডিবি)। চাঁদপুর জেলার অ্যাডিশনাল এসপি মিজানুর রহমান জানান, শুক্রবার ভোরে চট্টগ্রামের চট্টেশ্বরী রোডের একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মিলন চাঁদপুর-১ (কচুয়া) আসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী ছিলেন। বিএনপি থেকে মিলনের মনোনয়ন পাওয়া অনেকটা নিশ্চিত, এমনই দাবি নেতাকর্মীদের।

জানা গেছে, জেলা ডিবি পুলিশের একটি দল চট্টগ্রাম নগরের চকবাজার থানার ৪৫২, চট্টেশ্বরী রোডের ‘মমতাজ ছায়ানীড়’ নামে একটি বাসায় অভিযান চালিয়ে মিলনকে গ্রেপ্তার করে।

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলনের বিরুদ্ধে চাঁদপুরে আদালতে ২৮টি মামলা বিচারাধীন। গত মঙ্গলবার একটি মামলায় তার আদালতে হাজির হওয়ার কথা ছিলো তার। কিন্তু ওইদিন আদালতে হাজির হননি তিনি।

জানা যায়, বেশ কয়েকটি মামলায় জামিনে ছিলেন মিলন। কিন্তু দীর্ঘদিন ধরে বিদেশে থাকায় এসব মামলায় হাজিরা দিতে পারেননি। এসব মামলার বেশ কয়েকটিতে তার বিরুদ্ধে গ্রেপ্তার পরোয়ানা জারি করেন আদালত।

এদিকে আদালতে হাজিরার সময় নিরাপত্তা চেয়ে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) কাছে আবেদন করেছেন এহছানুল হক মিলন। গত ১৮ নভেম্বর ‘আত্মগোপনে’ থাকা মিলনের সই করা চিঠি নিয়ে ইসিতে যান তার স্ত্রী নাজমুন্নাহার বেবী।

মিলনকে গ্রেপ্তারের ব্যাপারে বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন তার বাসভবনে সংবাদ সম্মেলন করবেন বেলা ১১টায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments