বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeজাতীয়ইসির বৈঠক থেকে ‘ওয়াকআউট’ করেছে ঐক্যফ্রন্ট

ইসির বৈঠক থেকে ‘ওয়াকআউট’ করেছে ঐক্যফ্রন্ট

সদরুল আইন: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল প্রার্থীর জন্য ‘সমান সুযোগ’ চেয়ে মঙ্গলবার দুপুরে নির্বাচন কমিশনের সঙ্গে (ইসি) বৈঠক বসেছিল জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বেলা ১২টার দিকে আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে কমিশনারদের সঙ্গে বৈঠকে বসেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

সভা শুরুর কিছুক্ষণ পরই ওয়াকআউট করে বেরিয়ে যান তারা। এ সময় ফখরুলসহ ঐক্যফ্রন্ট নেতাদের ক্ষুব্ধ দেখা যায়। ফখরুল সাংবাদিকদের বলেন, সারা দেশে যে হামলা হচ্ছে এসব হামলার অভিযোগ করতে আমরা ইসির সঙ্গে বৈঠকে বসেছিলাম। কিন্তু সিইসির যে আচরণ করেছেন তাতে আমরা বাকরুদ্ধ। এর প্রতিবদে আমরা সভা থেকে বেরিয়ে আসি।

এ সময় তিনি বলেন, আমাদের ওপর হামলা করে নির্বাচন থেকে বের করে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। কিন্তু আমরা শেষ পর্যন্ত মাঠে থাকব। নির্বাচন বর্জন করবো না।

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের নেতৃত্বে বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. মঈন খান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গণফোরামের প্রেসিডেয়াম সদস্য মোস্তফা মহসিন মন্টু, ড. জাফুরুল্লাহ চৌধুরী প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments