সোমবার, মে ২৭, ২০২৪
Homeজাতীয়প্রিয়া সাহার অভিযোগ নিশ্চয়ই চক্রান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রিয়া সাহার অভিযোগ নিশ্চয়ই চক্রান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

কাগজ প্রতিবেদক: সংখ্যালঘুদের নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্পের কাছে বাংলাদেশের নারী প্রিয়া সাহা যে অভিযোগ করেছেন তাতে চক্রান্ত দেখছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। স্বরাষ্ট্রমন্ত্রীর দাবি, উদ্দেশ্যমূলকভাবে ট্রাম্পের কাছে অভিযোগ করেছেন প্রিয়া সাহা।
প্রিয়া সাহার অভিযোগের বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের বলেন, এই ধরনের ঘটনা বাংলাদেশের মানুষ বিশ্বাস করবে না এবং করেও না। কারণটা হলো, আমাদের এটা অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ, আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর কঠোর পরিশ্রমের ফলে আমরা অর্জন করেছি, যেটা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল।
তিনি আরও বলেন, যে মহিলাটি বলছেন, এই মহিলাটি তো কোনও দিন আমাদের কাছে দুঃখের কথা বলেননি। আমাদের পুলিশ প্রশাসন অত্যন্ত সজাগ দৃষ্টিতে থাকে, যাতে কোন রকম সংখ্যালঘুরা কোনও জায়গায় অত্যাচারিত না হয়। এই ধরনের ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই।

‘এইটা নিশ্চয়ই কোন চক্রান্ত কিংবা উদ্দেশ্যমূলকভাবে এই মহিলাটি বলেছেন, আমি বিশ্বাস করি।’
প্রিয়া সাহার প্রতি আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তাকে এখনও বলবো, এই ধরনের কোন ঘটনা যদি ঘটে থাকে তাহলে যেন আমাদের সাথে যোগাযোগ করে। আমরা এ ধরনের কোন ঘটনার সত্যতা এখন পর্যন্ত খুঁজে পাইনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments