বীমা কোম্পানিতে আমার জন্যও যেন একটা চাকরি থাকে: প্রধানমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: এখনও বীমা নিয়ে মানুষের সচেতনতা কম’ উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন জাতির পিতা বীমা কোম্পানিতে চাকরি করতেন। তাই আমার জন্যও বীমা কোম্পানিতে যেন একটা চাকরি থাকে। অন্তত রিটায়ারমেন্টের পরে।
আজ রোববার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বীমা দিবসের আয়োজনে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন: বীমার ক্ষতিপূরণের টাকা অতিরিক্ত হারে এবং ফাঁকি দিয়ে যেন কেউ নিতে না পারে তা নিশ্চিত করতে হবে। এভাবে টাকা নেওয়ার প্রবণতা বন্ধ করতে হবে।

প্রধানমন্ত্রী বলেন: বীমা নিয়ে সচেতন হলে মানুষের কর্মসংস্থান তৈরি হবে। বীমার মাধ্যমে যে মানুষ দুঃসময়ে অনেক সুবিধা পায় সেটা তুলে ধরতে হবে। গ্রামেও মানুষ সচেতন। আমার বিশ্বাস বীমা কোম্পানি তাদের আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হবে।
এসময় বীমা খাতে অটোমেশনের প্রশংসা করে তিনি বলেন: বীমা খাতে অটোমেশন আনার ফলে বীমা খাতের উন্নয়ন হবে এবং কেউ ফাঁকি দিতে পারবে না। এতে করে রাজস্ব আয়ও বৃদ্ধি পাবে। বীমা গ্রাহকদের আস্থাও বাড়বে।

Previous articleআক্কেলপুরে জঙ্গলে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ
Next articleযশোরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।