বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeজাতীয়ঢামেকের করোনা ইউনিটে আজও ১৭ জনের মৃত্যু, ২ মে থেকে এপর্যন্ত মোট...

ঢামেকের করোনা ইউনিটে আজও ১৭ জনের মৃত্যু, ২ মে থেকে এপর্যন্ত মোট মৃতের সংখ্যা ৫৩০

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরো ১৭ জন মারা গেছেন। এদের মধ্যে করোনা ভাইরাস পজিটিভ রিপোর্ট এসেছে ৫ জনের। মৃত এই ৫ জনই পুরুষ। বাকিরা করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। হাসপাতালে গত ২ মে থেকে শুরু করা করোনা ইউনিটে সোমবার বিকেল সাড়ে ৫টা পযর্ন্ত করোনা ইউনিটে নারী ও পুরুষ মিলে ৫৩০ জন মারা গেছেন। তাদের মধ্যে ১২১ জন করোনা আক্রান্ত হয়ে মারা যান।

ঢামেক হাসপাতালের মর্গ অফিসের ওয়ার্ড মাস্টার আব্দুল গফুর সোমবার বিকেলে এই মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আমাদের এই হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য শিশু করোনা ইউনিটসহ ৩টি ইউনিট চালু করা হয়েছে। এখানে রোগী ভর্তি ও চিকিৎসা জন্য ২৪ ঘণ্টাই খোলা রয়েছে। করোনা রোগী মৃত্যু ও ভর্তি প্রতিদিন আপডাউন করছে। করোনা ইউনিটে সার্বক্ষণিক রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন হাসপাতাল কর্তৃপক্ষসহ ডাক্তার, নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা। যারা করোনা ভাইরাসে উপসর্গ নিয়ে মারা গেছেন তাদের লাশ তাদের আত্মীয়-স্বজনের কাছে পর্যায়ক্রমে হস্তান্তর করা হয়েছে। আর করোনা পজিটিভে যারা মারা গেছেন সেই সব লাশগুলো স্বাস্থ্য বিধি-মোতাবেক তাদের আত্মীয়-স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments