ইউএনও হত্যাচেষ্টা মামলা: রবিউলকে ফাঁসানোর অভিযোগ পরিবারের

বাংলাদেশ প্রতিবেদক: ইউএনও’র ওপর হামলা মামলার তদন্তের অগ্রগতি নিয়ে শনিবার সংবাদ সম্মেলনে রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য জানান, চুরি নয়, পূর্ব শত্রুতার জেরেই এই হামলা, আর এর পেছনে বাগানের মালি রবিউল ইসলাম জড়িত।
তবে রবিউলের পরিবার ও প্রতিবেশীদের অভিযোগ, ২ সেপ্টেম্বর রাতে এবং পরদিন সকালেও তারা রবিউলকে গ্রামে দেখেছেন। ষড়যন্ত্র করে রবিউলকে এই মামলায় ফাঁসানো হয়েছে।

রবিউলের পরিবার ও এলাকাবাসী জানান, ‘জোর জুলুম করে রবিউলকে ফাঁসানো হয়েছে। ষড়যন্ত্র করে কেন ফাঁসানো হলো বুঝতে পারছি না। গত ২ সেপ্টেম্বর রাতে আমরা একসাথে এশার নামাজ পড়েছি। আমারও মনে হয় রবিউলকে ফাঁসানো হয়েছে।’

মামলার তদন্তকারী কর্মকর্তা ইমাম জাফর বলেন, ‘রবিউল এই ঘটনায় জড়িত এবং ঘটনার দিন সেখানে ছিল তার সাক্ষ্য প্রমাণ আছে।’

গত ২ সেপ্টেম্বর রাতে ঘোড়াঘাট ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলা হয়। এই হামলার ঘটনায় ইউএনওর ভাই শেখ ফরিদ বাদী হয়ে ঘোড়াঘাট থানায় মামলা করেন। এ ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে।

Previous articleইত্যাদি খ্যাত অভিনেতা মহিউদ্দিন বাহার আর নেই
Next articleকরোনা আক্রান্ত হয়ে অভিনেতা সাদেক বাচ্চুর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।