স্বপন কুমার কুন্ডু: করোনার টিকা গ্রহণ করেছেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান । রবিবার সকালে শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে মন্ত্রী করোনার এ টিকা গ্রহণ করেন। টিকা গ্রহণ শেষে মন্ত্রী জানান, তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন এবং কোন পার্শ্বপ্রতিক্রিয়া বোধ করছেন না। সবাইকে নির্ভয়ে টিকা গ্রহণের আহ্বান জানান তিনি।
মন্ত্রী আরো বলেন, পৃথিবীর অধিকাংশ দেশ যখন টিকার ব্যবস্থা করতে পারে নাই, তখন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য ভ্যাকসিনের ব্যবস্থা করতে পেরেছেন। এটা অনেক বড় পাওয়া। বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্বে থাকার কারণে এই টিকা দেওয়ার বিষয়ে জনগনের মাঝে আগ্রহ সৃষ্টি করা আমাদেরও দায়িত্বের মধ্যেই পড়ে। সবচেয়ে বড় ব্যাপার হলো পিতার মতই মাননীয় প্রধানমন্ত্রী মানুষের মাঝে উৎসাহ উদ্দীপনা জাগিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই কার্যক্রম তারই সাফল্যের নমুনা।
মন্ত্রী এই টিকা কার্যক্রমের সার্বিক সাফল্য কামনা করেছেন।

Previous articleকালিহাতীতে কোভিড-১৯ টিকাদান কেন্দ্রের উদ্বোধন, প্রথম টিকা নিলেন এমপি
Next articleসিপিবি নেতা কমরেড প্রসাদ রায়ের ৩৫তম মৃত্যুবার্ষিকী পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।