বাংলাদেশ প্রতিবেদক: আল জাজিরার বিরুদ্ধে সরকারের পক্ষ থেকে আইনি পদক্ষেপ নেয়ার বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, কোন সংক্ষুব্ধ ব্যক্তি এ বিষয়ে ব্যক্তিগতভাবে আদালতে যেতে পারেন।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সচিবালয়ে নিজ দফতরে এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, আল জাজিরার বিরুদ্ধে সরকারের পক্ষ থেকে আইনি পদক্ষেপ নেয়ার সিদ্ধান্ত হয়নি। কিন্তু কোনো কোন সংক্ষুব্ধ ব্যক্তি আদালতে যায় বা হাইকোর্টে যায় সেক্ষেত্রে আদালত থেকে আমরা কোনো নির্দেশনা পাই, সেক্ষেত্রে আদালতের নির্দেশনা আমরা পালন করবো।

গত ১ ফেব্রুয়ারি কাতারভিত্তিক গণমাধ্যম আল-জাজিরায় সম্প্রচারিত ‘অল দ্য প্রাইম মিনিস্টার’স মেন’ শীর্ষক প্রতিবেদন নিয়ে বাংলাদেশের অভ্যন্তরে বিভিন্ন মাধ্যম এমনকি রাজনৈতিক অঙ্গনেও চলছে নানা আলোচনা- সমালোচনা। উত্থাপন হচ্ছে প্রতিবেদনের বিরোধিতা করে সরকারের কঠোর অবস্থান নেয়ার নানা মত। এ নিয়ে বিভিন্ন সময়ে কথাও বলছেন সরকারের নীতি নির্ধারকরা।

দুপুরে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, গণমাধ্যমের স্বাধীনতায় বিশ্বাস করে বলেই আল জাজিরার বিরুদ্ধে সরকারের পক্ষ থেকে এখনও আইনি কোনো পদক্ষেপ নেয়ার সিদ্ধান্ত হয়নি।

Previous article২১ মে থেকে ঢাবির ভর্তি পরীক্ষার প্রস্তাব
Next articleআওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য হলেন কনক শরীফ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।