বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeজাতীয়যেসব এলাকায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিধি নিষেধ নেই, সেখানে নির্বাচন অনুষ্ঠিত হবে: সিইসি

যেসব এলাকায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিধি নিষেধ নেই, সেখানে নির্বাচন অনুষ্ঠিত হবে: সিইসি

আরিফুর রহমান: যেসব এলাকায় বর্তমানে করোনার প্রকট কম কিংবা স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিধি নিষেধ নেই সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।
রোববার (১৩ জুন) দুপুরে মাদারীপুরে সার্কিট হাউস ও জেলা প্রশাকের কার্যালয়ে এক আলোচনা অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।
প্রধান নির্বাচন কমিশনার আরো বলেন, গত ২১ এপ্রিল প্রথমধাপে ইউনিয়ন পর্যায়ে নির্বাচন হবার কথা থাকলেও করোনার জন্য তা পিছিয়ে ২১ জুন দিন ধার্য করে নির্বাচন কমিশন। ৩শ’ ৭১ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন হবার কথা থাকলেও করোনা পরিস্থিতি বেড়ে যাওয়ায় দুইশ’ ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত হবে নির্বাচন। ইভিএমের মাধ্যমে লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের উপনির্বাচন ও ১১টি পৌরসভার ভোট গ্রহণ করা হবে। এছাড়া দুইশ’টি ইউনিয়নের মধ্যে সীমিত সংখ্যক ইউনিয়ন পরিষদ নির্বাচনে অনুষ্ঠিত হচ্ছে এই ইলেকট্টিক পদ্ধতিতে ভোটগ্রহণ। নির্বাচনের আগে ও পরে যাতে কোন ধরনের সহিংসতা না হয় সেজন্য জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে নির্দেশ দেয়ার কথাও জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কমিশনার মোস্তফা ফারুক, নির্বাচন কমিশনের যুগ্ম সচিব ফরহাদ আহম্মেদ খান, মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামানসহ অনেকেই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments