আবুল কালাম আজাদ: সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, সকল পক্ষের সমন্বিত প্রচেষ্টায় দেশের করোনা পরিস্থিতি এখন অনেকটাই নিয়ন্ত্রণে। দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় সরকার কঠোর বিধিনিষেধ শিথিল করেছে।

করোনা পরিস্থিতি এখন উন্নতির দিকে।পরিস্থিতি বিবেচনায় সরকার যদি আবারও কঠোর লকডাউন ঘোষণা করে তাহলে সেনাবাহিনীর পেট্রোল কার্যক্রমও পুনর্বিন্যাস করা হবে। মঙ্গলবার ১০ আগষ্ট টাঙ্গাইলে কোভিড শিল্ড দ্বিতীয় পর্বের ফিল্ড পর্যায়ের কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন জনগণের সেবায় সেনাবাহিনী সব সমসময় পাশে আছে এবং থাকবে। সংক্রমণ পরিস্থিতি অবনতি হলে আগামীতেও অসামরিক ও আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীকে সহায়তা দিতে সেনাবাহিনী প্রস্তুত রয়েছে। এর আগে তিনি সকাল সোয়া এগারটার দিকে টাঙ্গাইলের নিরালামোড় এলাকায় করোনা ভাইরাস সংক্রামন রোধে অসামরিক ও আইনশৃঙ্খলা বাহিনীদের সহায়তা প্রধানকারী ১৯ পদাতিক ডিবিশনের দায়িত্বরত সেনা সদস্যদের কার্যক্রম পরিদর্শন ও তাদের সাথে মতবিনিময় করেন। এছাড়াও সাধারণ জনগণের সাথেও কথা বলেন সেনা প্রধান। এসময় উপস্থিত ছিলেন,ঘাটাইল ক্যান্টনমেন্টের জিওসি মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন, বঙ্গবন্ধু সেনানিবাস ক্যান্টনমেন্টের জিওসি বিগ্রেডিয়ার জেনারেল এসএম আসাদুল হক, টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়,টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহম্মেদ প্রমুখ ।

Previous articleএক যুগেও আলোর মুখ দেখেনি ঠাকুরগাঁও জেলা পরিষদের শিশু পার্ক
Next articleসুন্দরগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে ভূয়া ডাক্তার গ্রেপ্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।