ইরফানুল ইসলাম, আমিরাত: সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরে ফ্লাইট পরিচালনা শুরু করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। করোনাভাইরাসের প্রথম ঢেউয়ের কারণে ২০২০ সালে এ রুটে ফ্লাইট বন্ধ হয়েছিল।

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে আমিরাতের স্থানীয় সময় মঙ্গলবার (২৫ জানুয়ারি) দিবাগত রাত ২টা ১৫ মিনিটে বিমানের ফ্লাইট শারজাহ বিমানবন্দরে পৌঁছেছে। শারজাহ থেকে ভোর ৪টায় ছেড়ে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে বাংলাদেশ সময় বুধবার সকাল ১০টা ৪৫ মিনিটে।

প্রতি মঙ্গলবার, বৃহস্পতিবার, শনিবার ও সোমবার শারজাহর স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে বিমানের ফ্লাইট বাংলাদেশের উদ্দেশে ছেড়ে যাবে। ২৫ জানুয়ারি থেকে ঢাকা-শারজাহ রুটে সপ্তাহে ৪টি করে ফ্লাইট পরিচালনা করা হবে।

ফ্লাইট বিজি-১৫২ সপ্তাহে প্রতি মঙ্গলবার, বুধবার, শুক্রবার ও রবিবার শারজাহ থেকে ভোর ৪টায় ছেড়ে এসে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর পৌঁছাবে বাংলাদেশ সময় সকাল ১০টা ৪৫ মিনিটে। চট্টগ্রাম থেকে সকাল ১১টা ৪৫ মিনিটে ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে দুপুর ১২টা ৩০ মিনিটে।

যাত্রীরা বিকেল ৩টা থেকে বিমানের যেকোনো সেলস অফিস, প্রধান কার্যালয়ের সেলস সেন্টার (২৪/৭), বিমান কল সেন্টার (০১৯৯০৯৯৭৯৯৭) এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট কিনতে পারবেন।

যাত্রীদের ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘণ্টা আগে ট্রাভেল অ্যাডভাইজারি অনুযায়ী সব কর্মকাণ্ড সম্পন্ন করতে প্রয়োজনীয় কাগজপত্রসহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত থাকতে হবে বলে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

Previous articleদুই তরুণীকে ধর্ষণের পর ভিডিও ধারণ, কবিরাজের ১৪ বছর কারাদণ্ড
Next articleউখিয়ায় ক্যাম্পে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ ৫ রোহিঙ্গা আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।