কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ ৫ রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের ৮ (এপিবিএন) সদস্যরা।

আটকরা হলেন- বালুখালী ১৮ নম্বর ক্যাম্পের আব্দুল আমিনের ছেলে জামাল হোসেন (৪০), মোহাম্মদ আলীর ছেলে ওমর (২৯), আব্দুল রশীদের ছেলে ফয়েজ আহমেদ (৩৫), আব্দুল হাশিমের ছেলে কামাল নাছের (৩৪) ও আব্দুল আমিনের ছেলে কামাল।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাত ২টার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী রোহিঙ্গা ক্যাম্প থেকে তাদের আটক করা হয়। মূলত তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে জানান এপিবিএনের সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন বলেন, রাতে ক্যাম্পে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আটকদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Previous articleবাংলাদেশ বিমানের ঢাকা-শারজাহ ফ্লাইট চালু
Next articleজয়পুরহাটে এনসিটিএফ’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।