বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর কমলাপুর রেল স্টেশন থেকে ঈদযাত্রার প্রথম দিনেই শিডিউল বিপর্যয়ে পড়েছেন রেলের যাত্রীরা। ঢাকা থেকে রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস সকাল ৬টায় কমলাপুর থেকে ছাড়ার কথা থাকলেও সেটি ছাড়ে দেড় ঘণ্টা পর, সকাল সাড়ে ৭টায়।

শুধু ধুমকেতু এক্সপ্রেস নয়- রংপুর এক্সপ্রেস, নীল সাগর এক্সপ্রেস ও সুন্দরবন এক্সপ্রেসও দেরিতে ছেড়েছে।

এ বিষয়ে কমলাপুর রেল স্টেশনের ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেছেন, আমাদের ঈদযাত্রা শুরু হলো। কয়েকটি ট্রেন ছাড়া সবগুলো ট্রেনই শিডিউল অনুযায়ী ছেড়েছে।

মঙ্গলবার সকালে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, নির্দিষ্ট সময়ে ট্রেন ছাড়ার সব প্রস্তুতি আমাদের রয়েছে। আশা করি সামনের দিনগুলোতে এ বিপর্যয় আর থাকবে না।

তিনি আরো বলেন, একটা সময় ছিল যখন সকালের ট্রেন বিকেলে, বিকেলের ট্রেন রাত ১২টায় বা পরের দিন এসেছে। এখন সে অবস্থা নেই। আমরা চাই মানুষের ঈদযাত্রা নিরাপদ করতে। সবাই আনন্দ করার জন্যই বাড়ি যাচ্ছে, এতে যেন কোনো বিঘ্ন না ঘটে।

মঙ্গলবার সকাল ৮টার আগে প্লাটফর্মগুলো ছিল অনেকটাই ফাঁকা। স্টেশনের চিত্র দেখে মনে হয়েছে, এটা ঈদযাত্রা নয়, স্বাভাবিক কোনো দিন। ঈদযাত্রার প্রথম দিনে কর্মব্যস্ত মানুষ ও শিক্ষার্থীদের বাড়ি যেতে দেখা গেছে।

১ জুলাই থেকে ট্রেনের আগাম টিকিট দেয়া শুরু হয়, চলে ৫ জুলাই পর্যন্ত। ১ তারিখে দেয়া হয়েছে ৫ তারিখের, ২ তারিখে ৬ তারিখের, ৩ তারিখে ৭ তারিখের, ৪ তারিখে ৮ তারিখের এবং ৫ তারিখে দেয়া হয় ৯ তারিখের টিকিট।

Previous articleপাঁচবিবিতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক
Next articleকিছুটা বাড়ানো হলো কাঁচা চামড়ার দাম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।