বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeজাতীয়রংপুরে গর্ভবতি মায়েদের চিকিৎসা সেবায় নরমাল ডেলিভারী ক্লাব উদ্বোধন

রংপুরে গর্ভবতি মায়েদের চিকিৎসা সেবায় নরমাল ডেলিভারী ক্লাব উদ্বোধন

জয়নাল আবেদীন: রংপুরে সরকারি কর্মকর্তা কর্মচারীগনের জন্য চিকিৎসাসেবায় বিশেষ সুবিধা এবং রংপুরে গর্ভবতি মায়েদের চিকিৎসা সেবায় নরমাল ডেলিভারী ক্লাব উদ্বোধন করা হয়। মঙ্গলবার বিকেল ৩টায় রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালের আয়োজনে নরমাল ডেলিভারী ইউনিট ও নরমাল ডেলিভারী ক্লাবের উদ্বোধন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি রংপুর বিভাগীয় কমিশনার মো: সাবিরুল ইসলাম ।

এ সময় তিনি বলেন গর্ভবতি মায়ের প্রাথমিক স্বাস্থ্য সেবার জন্য কমিউনিটি ক্লিনিক জরুরি সকলের স্বাস্থ্যসেবা নিশ্চিৎ করার জন্য সরকার প্রতিটি জেলা , উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে কমিউিনিটি ক্লিনিক দিয়েছেন। এছাড়া সরকার গর্ভবতি মায়েদের জন্য ভাতা প্রদান করছেন। রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালের উদ্যোগে গরিব গর্ভবতি মায়েদের জন্য আল্প খরচে নরমাল ডেলিভারীর ব্যাবস্থা গ্রহন করা হয়েছে, তা অবশ্যই প্রশংসার দাবিদার।

অনুষ্ঠানে রংপুর গ্রুপের পরিচালক পরিচালক বীর মুক্তিযোদ্ধ মেজর (অবঃ) মোঃ নাসিম উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন রংপুর গ্রুপের পরিচালক মোয়াজ্জেম হোসেন সরকার , পরিচালক স্বপন কুমার বর্মন , প্রফেসর ডাঃ আজিজা বেগম লুসি,প্রফেসর ডাঃ আনিছা বেগম, রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপতালের অতিরিক্ত পরিচালক মেরাজুল ইসলাম ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments