শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeজাতীয়'প্রধানমন্ত্রীর নেক আমলের জন্য বাংলাদেশ ঘূর্ণিঝড় মোখা থেকে রক্ষা পেয়েছে'

‘প্রধানমন্ত্রীর নেক আমলের জন্য বাংলাদেশ ঘূর্ণিঝড় মোখা থেকে রক্ষা পেয়েছে’

বাংলাদেশ প্রতিবেদক: প্রধানমন্ত্রীর নেক আমলের জন্য বাংলাদেশ ঘূর্ণিঝড় মোখা থেকে রক্ষা পেয়েছে বলে জানালেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। যে দেশের সরকার প্রধান পরহেজগার সে দেশে আল্লাহর একটা রহমত থাকে বলেও জানান প্রতিমন্ত্রী।

রোববার (১৪ মে) বিকেলে সংবাদ ব্রিফিংয়ে প্রতিমন্ত্রী বলেন, সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ। আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর নেক আমল ও পরহেজগারীতার কারণে মোখা বাংলাদেশে প্রভাব ফেলতে পারেনি।

তবে সেইন্টমার্টিনে ঘণ্টায় সর্বোচ্চ ১৪৭ কি.মি. বেগে বাতাস বয়ে গেছে।
এদিকে, ঘূর্ণিঝড় মোখা ধীরে ধীরে দুর্বল হতে থাকায় বাংলাদেশ শঙ্কামুক্ত বলে জানিয়েছেন আবহাওয়াবিদ আব্দুর রহমান। তবে মোখার কিছু অংশ সমুদ্রে থাকায় সমুদ্র এখনও উত্তাল রয়েছে বলেও জানান তিনি।

এদিন সন্ধ্যায় গণমাধ্যমে এ আবহাওয়াবিদ জানান, রাত ৯টা থেকে ১০টার দিকে কক্সবাজার ও চট্টগ্রামে ঘোষিত বিপদ সংকেত কমিয়ে দেয়ার সম্ভাবনা রয়েছে। বাতাসের গতিবেগ বর্তমানে ঘণ্টায় ১২০ থেকে ৩০ কিলোমিটারের মধ্যে রয়েছে।
সূত্র ঃ channel24bd ও news24bd

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments