বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
Homeজাতীয়বিমানবন্দর থেকে ফিরিয়ে দেওয়া হলো মেজর (অব.) হাফিজকে

বিমানবন্দর থেকে ফিরিয়ে দেওয়া হলো মেজর (অব.) হাফিজকে

বাংলাদেশ প্রতিবেদক: বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রীমেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদকে চিকিৎসার জন্য ভারতে যেতে দেওয়া হয়নি। রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গেলে তাকে বাধা দেওয়া হয়নি। বিমানবন্দরে তাকে বাধা দেওয়ার বিষয়টি নিজেই জানিয়েছেন হাফিজ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘আজ মঙ্গলবার বেলা আড়াইটায় আমার এয়ার ইন্ডিয়ার ফ্লাইট ছিল। বিমানবন্দরে যাওয়ার পরে ইমিগ্রেশনে বসিয়ে রাখা হয়। সঙ্গে আমার স্ত্রী ছিলেন। তাকে যেতে দেওয়া হয়েছে, অথচ আমাকে যেতে দেওয়া হলো না।’

হাফিজ উদ্দিন আহমেদ বলেন, ‘আমি অসুস্থ। ডাক্তারের পরামর্শে আমি দিল্লির একটি হাসপাতালে চিকিৎসার জন্য সব ঠিক করেছিলাম।’

কেনো যেতে দেওয়া হলো না, জানতে চাইলে তিনি বলেন, ‘এ বিষয়ে ইমিগ্রেশন কিছুই বলতে পারেনি।’

আগামীকাল বুধবার দিল্লির ফোরর্টিস হাসপাতালে হাফিজ উদ্দিনের হাঁটুতে অস্ত্রোচপচারের তারিখ নির্ধারিত ছিল।

নির্বাচনের তফসিল ঘোষণার আগেই তথ্যমন্ত্রী হাছান মাহমুদ সংবাদিকদের কাছে বলেছিলেন, হাফিজ উদ্দিনসহ অনেকে বিএনপি থেকে সরে দিয়ে নতুন দলে যোগ দিয়ে নির্বাচনে যাচ্ছেন।

মন্ত্রীর একরকম বক্তব্য গণমাধ্যমে প্রচারিত হওয়ার পরে হাফিজ উদ্দিন নিজের বনানীর বাসায় সংবাদ সম্মেলন করে তথ্য মন্ত্রীর বক্তব্য নাকচ করে দিয়ে বিএনপি ছাড়া নির্বাচনে অংশগ্রহণ করবে না বলে জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments