সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeজাতীয়বিটিভির জিএমের বিরুদ্ধে ২১ কোটি টাকা আত্মসাতের অভিযোগ

বিটিভির জিএমের বিরুদ্ধে ২১ কোটি টাকা আত্মসাতের অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: বিটিভির ঢাকা কেন্দ্রের জেনারেল ম্যানেজার (জিএম) মোছা: মাহফুজা আক্তারের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার, স্বেচ্ছাচারিতার মাধ্যমে প্রতিষ্ঠানের ২১ কোটি টাকা আত্মসাতের অভিযোগ অনুসন্ধানে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুদকের প্রধান কার্যালয়ের উপসহকারী পরিচালক নাঈমুল ইসলাম অভিযোগটি অনুসন্ধান করছেন। অনুসন্ধানের স্বার্থে যাবতীয় তথ্য চেয়ে বিটিভির মহাপরিচালকের কাছে এরই মধ্যে চিঠি পাঠানো হয়েছে। নাঈমুল ইসলাম স্বাক্ষরিত চিঠিতে ১১ ফেব্রুয়ারির মধ্যে এসব তথ্য পাঠানোর অনুরোধ করা হয়েছে।

অনুসন্ধান কর্মকর্তার চিঠিতে যেসব তথ্য চাওয়া হয়েছে সেগুলো হলো- বিটিভির জিএম মাহফুজা আক্তারের ব্যক্তিগত নথির সত্যায়িত ফটোকপি, ২০২১-২২ এবং ২০২২-২৩ অর্থবছরে বিটিভির চট্টগ্রাম কেন্দ্রের জন্য বরাদ্দকৃত বাজেটের তথ্য এবং বাজেট ব্যয়ের পর বছর শেষে দাখিলকৃত প্রতিবেদনের কপি, ২০২১-২২ এবং ২০২২-২৬ অর্থবছরের বার্ষিক পরিকল্পনা, চট্টগ্রাম কেন্দ্রের জিএম-এর বাংলো মেরামতের খরচের তথ্য: কাজের নাম, বিলের পরিমাণ, বিল গ্রহীতার নাম, ঠিকানা ও মোবাইল নম্বর।

এ ছাড়া ২০২১-২২ এবং ২০২২-২৩ অর্থবছরে চট্টগ্রাম কেন্দ্রে কতগুলো সাপ্তাহিক ও ধারাবাহিক নাটক এবং অনুষ্ঠান নির্মাণ হয়েছিল সেসবের তথ্যও চাওয়া হয়েছে। এর মধ্যে নাটক ও অনুষ্ঠানের নাম, প্রযোজকের নাম, বিল গ্রহীতার নাম, ঠিকানা ও মোবাইল নম্বর জানাতে বলা হয়েছে।

এদিকে গত ২০১৪-১৯ পর্যন্ত বিটিভির ঢাকা কেন্দ্রে মাহফুজা আক্তারের প্রযোজনাকৃত ধারাবাহিক ও সাপ্তাহিক নাটকের নাম, বিলের পরিমাণ, বিল গ্রহীতার নাম, ঠিকানা ও মোবাইল নম্বর চাওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments