বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeঅন্যান্য সংবাদমৃতদেহের সঙ্গে দৈহিক সম্পর্ক, গ্রেফতার ২৩ বছরের যুবক!

মৃতদেহের সঙ্গে দৈহিক সম্পর্ক, গ্রেফতার ২৩ বছরের যুবক!

অনলাইন ডেস্ক: ডাকাতির উদ্দেশ্য নিয়ে ঢুকে একটি ফিউনরাল পার্লারে একের পর এক কফিনের ঢাকনা খুলে মৃতদেহের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিল তেইশ বছরের এক যুবক। তবে সঠিক সময়ে অ্যালার্ম বেজে যাওয়ায় পুলিশ গ্রেফতার করে তাকে। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের গ্রেট বার অঞ্চলে।

পুলিশ জানিয়েছে, আটক সেই যুবকের নাম কাসিম খুরম। বার্মিংহ্যাম অঞ্চলে থাকে সে। ঘাড়ের কাছে একটি ফিলিস্তিনের ফ্ল্যাগ ট্যাটু করা রয়েছে। হাতেনাতে ধরা পড়ার পরেও প্রথমে অপরাধ স্বীকার করতে চায়নি খুরম। পরে জেরার মুখে ভেঙে পড়ে সে।

সে জানায়, রাতে ইংল্যান্ড কো-অপারেটিভ ফিউনরাল কেয়ার হোমের দরজা ভেঙে ভেতরে ঢোকে ডাকাতির উদ্দেশ্য নিয়ে। হোমে সাজিয়ে রাখা বেশ কয়েকটি কফিনের ঢাকনা খোলে সে। কয়েকটি মৃতদেহের সঙ্গে ঘনিষ্ঠ হয়।
আদালতে মামলা ওঠার পর বিচারকরা আগে থেকেই জানান, খুরমের বেশ কয়েক বছর কারাদণ্ড হবে। তবে তার পরিমাণ কতটা হবে তা নির্ভর করছে তার সাইকিয়াট্রিক রিপোর্টের ওপর। ২০১৯ সালের ৩১ জানুয়ারিতে সেই রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

সূত্রঃ ডেইলি মেইল

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments