শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeরাজনীতিসৈয়দ আশরাফ ও তার ভাইয়ের মনোনয়ন একই আসন থেকে !

সৈয়দ আশরাফ ও তার ভাইয়ের মনোনয়ন একই আসন থেকে !

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনেছেন আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। এদিকে একই আসন থেকে মনোনয়ন ফরম তুলেছেন সৈয়দ আশরাফুল ইসলামের ছোট ভাই সৈয়দ সাফায়েতুল ইসলাম ।

শুক্রবার (৯ নভেম্বর) ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের  নির্বাচনী অফিস থেকে  সৈয়দ আশরাফুল ও তার ভাই এই মনোনয়ন ফরম কিনেছেন বলে নিশ্চিত করেছে দলীয় সূত্র।

কিশোরগঞ্জ বতর্মান আসন থেকে সৈয়দ আশরাফুলের পক্ষে মনোনয়ন ফরম কিনেছেন তার ব্যাক্তিগত সহকারী তোফাজ্জল হোসেন। সাফায়েতুল ইসলামের পক্ষে সাবেক ছাত্রনেতা জহির মনোননয় ফরম কিনেছেন।

গত ৪ নভেম্বর  কিশোরগঞ্জে  এক আলোচনা সভায় তার ছোট ভাই অবসরপ্রাপ্ত মেজর জেনারেল সৈয়দ শাফায়াত ইসলাম জানান, জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম গুরুতর অসুস্থ। তিনি পরিবারের সদস্যদের কাউকে চিনতে পারছেন না। এ পরিস্থিতিতে তার রাজনীতিতে ফিরে আসার সম্ভাবনা খুবই কম ।

এদিকে, গত  ১৮ সেপ্টেম্বর সংসদের কার্যক্রম থেকে ৯০ কার্য দিবসের জন্য ছুটি নিয়েছেন জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। তার অসুস্থতার কারণে বাংলাদেশ জাতীয় সংসদের কার্যপ্রণালী বিধির ১৭৯(২) অনুসারে ১৮ সেপ্টেম্বর থেকে পরবর্তী ৯০ কার্য দিবস তার ছুটি মঞ্জুর করা হয়।

সৈয়দ আশরাফ দীর্ঘদিন যাবৎ গুরুতর অসুস্থ হওয়ায় সংসদে অনুপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments