কাগজ প্রতিবেদক: জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, এই সরকার ১৪ সালে নির্বাচনের সময় বলেছিল, দ্রুত সময়ের মধ্যে আবারও নির্বাচন হবে। তাহলে দ্রুত মানে কি ৫ বছর? পাঁচ বছর তারা ভাওতাবাজী করেছে। ভাওতাবাজীর জন্য তাদের গোল্ড মেডেল দেওয়া উচিৎ।

শনিবার সুপ্রিম কোর্ট চত্বরে জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট আয়োজিত আইনজীবীদের মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, আমরা শহীদদের রক্তের সঙ্গে বেঈমানী করতে পারিনা। আজকে কারা দেশ চালাচ্ছে? এটা শহীদদের অপমান। কারণ এরা জনগণের প্রতিনিধি না।

কামাল হোসেন বলেন, আমরা আর নির্বাচন বয়কট করবো না। ১০ নম্বরি করলেও না। কারণ একবার নির্বাচন বয়কট করে জাতিকে খেসারত দিতে হচ্ছে। এবার নির্বাচনে প্রত্যেক ঘরে ঘরে যেতে হবে। নির্বাচনে পাহাড়া দিতে হবে। সবাইকে সংঘবদ্ধ এবং সচেতন হতে হবে।

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্টের আয়োজনে সুপ্রিম কোর্ট বার প্রাঙ্গণে হওয়া মহাসমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ ঐক্যফ্রন্টের আহবায়ক জয়নুল আবেদীন।

Previous articleবিএনপিকে ৫০ আসনের তালিকা দিয়েছে জামায়াত
Next articleশিকড়ের টানে ফিরে জনসেবা করতে চাই : সাবেক আইজিপি নূর মোহাম্মদ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।