কাগজ প্রতিবেদক: প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যাবে। পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। আমরা চাই না চলমান উন্নয়নের কাজ থেমে যাক। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণার দ্বিতীয় দিন বৃহস্পতিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার ফরিদপুর-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী কাজী জাফরুল্লাহ পথসভায় বক্তব্য দেন তিনি। পথে তিনি মোট সাত পথসভায় অংশ নেবেন।

শেখ হাসিনা বলেন, ‘আপনারা ওয়াদা দিন নৌকা মার্কায় ভোট দেবেন।’ এসময় উপস্থিত হাজার হাজার নেতা-কর্মী হাত তুলে ওয়াদা করেন। পরে শেখ হাসিনা বলেন, আপনারা ওয়াদা দিলেন, আমি নিয়ে গেলাম। আমি ওয়াদা করছি আগামীর সুন্দর প্রজন্ম গড়ার জন্য, সুন্দর বাংলাদেশ গড়ার জন্য। প্রয়োজনে নিজের রক্ত দিয়ে হলেও আপনাদের অধিকার প্রতিষ্ঠা করব।
ভোট চেয়ে তিনি বলেন, আপনার একটি ভোট অনেক মূল্যবান। আপনার ভোট আপনি দেবেন। নৌকা মার্কায় ভোট দেবেন। আপনার ভোট যাতে কেউ ছিনিয়ে নিতে না পারে সে জন্য ভোট কেন্দ্র পাহারা দেবেন। কোনো মাদক সন্ত্রাসী, জঙ্গিবাদী ভোটের অধিকার হরণ করতে না পারে সে জন্য সতর্ক থাকবেন।

তিনি বলেন, যেখানে যেখানে নৌকার প্রার্থী দেয়া হয়েছে তাকে ভোট দেবেন। জঙ্গিবাদী, মাদক সন্ত্রাসীরা অনেকে প্রলোভন দেখাতে পারে। বিভ্রান্ত হবেন না। মনে রাখবেন একটি আসনের জন্যও সরকার গঠন কঠিন হয়ে যায়।