শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিবিএনপিকে ভাঙ্গার সরকারের চেষ্টা সফল হবে না: মির্জা ফখরুল

বিএনপিকে ভাঙ্গার সরকারের চেষ্টা সফল হবে না: মির্জা ফখরুল

কাগজ প্রতিবেদক: বিএনপিকে ভাঙ্গতে সরকার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বেলা ১১ টায় নয়াপল্টনে আরাফাত রহমান কোকোর স্মরণে দোয়া মাহফিলে তিনি এ অভিযোগ করেন। এর আগে সকালে বনানি কবরস্থানে মিলাদ পড়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের নেতৃবৃন্দ।
মির্জা ফখরুল বলেন, আরাফাত রহমান কোনো রাজনীতিবিদ ছিলেন না। তিনি একজন ক্রিড়া সংগঠক ছিলেন। রাজনীতি থেকে দূরে থেকে ক্রিড়াঙ্গনকে শক্তিশালী করতে কাজ করেছেন, বিশেষ করে ক্রিকেটের উন্নয়নে তার অবদান জাতি স্মরণ করবে। কোকোর মৃত্যু স্বাভাবিক হয়নি। মানসিকভাবে নির্যাতন করার কারণেই তার মৃত্যু হয়েছে৷
তিনি বলেন, আমরা দেখছি ১২ বছর ধরে খালেদার জিয়ার পরিবার, জাতীয়তাবাদের ধারক ও বাহক, এই জাতীয়তাবাদের দর্শন সবচেয়ে শক্তিশালী। সেখানে তারা আঘাত করেছে। তারা জিয়াউর রহমানকে হত্যা করেছিলো। খালেদা জিয়াকে দীর্ঘদিন কারাগারে আটকে রেখেছে। তারেক রহমানকে নির্যাতন করেছে। কোকোর উপর নির্যানত করে মৃত্যুর পথ রচনা করেছে।
আওয়ামী লীগ ও তাদের দোসরেরা জাতীয়বাতদকে বাংলাদেশ থেকে মুছে দিতে ষড়যন্ত্র করছে।
নির্যানত, হত্যা, গুম খুন ও খালোদা জিয়াকে কারাগারে বন্দি করে একদলীয় শাসন নিশ্চিত করতে কাজ করছে বলে অভিযোগ করেন মির্জা ফখরুল। তিনি বলেন, শুধু কোকোর মিলাদ পড়লে হবে না। সারাদেশের মানুষের ঘরে ঘরে যেতে হবে। মানুষকে বলতে হবে। এই দর্শনকে মানুষ ভালো বাসে।এই ভালোবাসকে শক্তিশালী করতে ঘরে ঘরে যেতে হবে। আওয়ামী লীগকে পরাজিত করতে হবে।
এসময় ফখরুল বলেন, আওয়ামী লীগ অগণতন্ত্রে পরিণত হয়েছে। তাই মানুষকে ক্ষতি করছে।
আমরা অতিদ্রুত আন্দোলনের মাধ্যমে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো।
তিনি বলেন, আজকে অনেক চক্রান্ত শুরু হয়েছে। বিএনপিকে ভাঙ্গার চেষ্টা হচ্ছে। কিন্তু বিএনপিকে ভাঙ্গার সরকারি চেষ্টা সফল হবে না। বিএনপি জেগে উঠেছে বার বার। আজ কোকোর মৃত্যুবার্ষিকীতে শপথ করতে হবে খালোদা জিয়াকে মুক্ত করতে হবে, তারেক রহমানকে ফিরিয়ে আনতে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments