বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতিঅবশেষে মুক্তি পেলেন মইনুল হোসেন

অবশেষে মুক্তি পেলেন মইনুল হোসেন

সদরুল আইন: সব মামলায় জামিন পাওয়ার পর রোববার রাতে কাগারগার থেকে ছাড়া পেয়েছেন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যরিষ্টার মইনুল হোসেন। এর ফলে অবশেষে তিন মাস পর মুক্তি মিলল তার।

রাত ৯টার দিকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কেবিন ব্লক থেকে ছাড়া পান বলে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারি আ ন ম ওয়াহিদুজ্জামান। গত ২২ অক্টোবর উত্তরা থেকে গ্রেপ্তার করা হয়েছিল ব্যরিস্টার মইনুল হোসেনকে। ওয়াহিদুজ্জামান বলেন, গত ১৩ জানুয়ারি ১৫টি মামলায় জামিন পান ব্যরিস্টার মইনুল হোসেন। এর ফলে তার জামিনে মুক্তি পেতে বাধা দূর হয়।

আদালত থেকে জামিনে সত্যায়িত অনুলিপি কারাগারে জমা দেয়ার পর কারা কর্তৃপক্ষ রোববার রাত ৯ টায় তাকে মুক্তি দেন। তিনি অসুস্থ্য থাকায় কারাবন্দী হিসেবে হাসপাতালের প্রিজন ওয়ার্ডে ছিলেন। মানহানির মামলায় ব্যরিস্টার মইনুলকে গত বছরের ২২ অক্টোবর উত্তরা থেকে গ্রেপ্তার করা হয়। এরপর দেশের বিভিন্নস্থানে তার বিরুদ্ধে সিরিজ মামলা হতে থাকে।

তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনেও মামলা দেয়া হয়। গত ৩ অক্টোবর ব্যরিস্টার মইনুলকে ঢাকা থেকে রংপুর কারাগারে পাঠানো হয়। রংপুরে পুলিশ বেষ্টনির মধ্যেই তার ওপর হামলা চালায় বিক্ষুব্ধ জনতা। পরে হাইকোর্টের নির্দেশে তাকে পুনরায় ঢাকা আনা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments