শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিচা-চক্রে না যাওয়ার কারণ জানিয়ে প্রধানমন্ত্রীকে ঐক্যফ্রন্টের চিঠি

চা-চক্রে না যাওয়ার কারণ জানিয়ে প্রধানমন্ত্রীকে ঐক্যফ্রন্টের চিঠি

সদরুল আইন: জাতীয় ঐক্যফ্রন্টকে চা-চক্রের জন্য দাওয়াত দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আগামী ২ ফেব্রুয়ারি শনিবার চা-চক্র হওয়ার কথা ছিল। এতে যোগদানের বিষয়ে আগে থেকেই না বলে দিয়েছিল জাতীয় ঐক্যফ্রন্ট।

শুক্রবার আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রীকে চা-চক্রে না যাওয়ার কারণ জানাল ঐক্যফ্রন্ট।

শুক্রবার গণভবনে এ বিষয়ে একটি চিঠি নিয়ে যান জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য ও গণফোরামের নির্বাহী সদস্য সুব্রত চৌধুরী।

চিঠিতে বলা হয়েছে, চা-চক্রে যোগদানের বিষয়টি স্টিয়ারিং কমিটির বৈঠকের এজেন্ডাভুক্ত বিষয় হিসেবে আলোচনা হয়। কমিটি এই চক্রে অংশ না নেয়ার ব্যাপারে সর্বসম্মতভাবে সিদ্ধান্ত নেয়।

অংশ না নেয়ার কারণ হিসেবে চিঠিতে উল্লেখ করা হয়, ‘৩০ ডিসেম্বর নির্বাচনের নামে প্রহসনের মাধ্যমে গঠিত সরকার নৈতিক নয়। সেদিন দেশের মানুষের ন্যূনতম গণতান্ত্রিক অধিকার, ভোটাধিকার প্রয়োগ করে প্রতিনিধি নির্বাচন করার ক্ষমতা হরণ করা হয়েছে।

অন্যদিকে জাতীয় ঐক্যফ্রন্টের হাজার হাজার নেতাকর্মী এখনো জেলে আছে। নতুন নতুন মামলায় আরও অসংখ্য নেতাকর্মীকে গ্রেফতার করা হচ্ছে।

এমন পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর চা-চক্রে অংশগ্রহণ করা কোনোক্রমেই সম্ভব নয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments