বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeরাজনীতিহুইল চেয়ারে চড়ে সংসদ অধিবেশনে গেলেন এরশাদ

হুইল চেয়ারে চড়ে সংসদ অধিবেশনে গেলেন এরশাদ

সদরুল আইন: একাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশনের অষ্টম কার্যদিবসে যোগ দিয়েছেন বিরোধী দলীয় নেতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। গত ৩০ জানুয়ারি নতুন সংসদের প্রথম অধিবেশন শুরু হলেও অসুস্থতার কারণে এদিনই প্রথমবারের মতো অধিবেশনে যোগ দিলেন তিনি।

রোববার (১০ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৫টার দিকে সংসদ ভবনে পৌঁছান এরশাদ। গাড়ি থেকে নেমে অধিবেশন কক্ষে যাওয়ার পথে হুইল চেয়ারে চড়ে লিফটে ওঠেন তিনি। এসময় গণমাধ্যমকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘বেঁচে আছি।’

বিকেল ৪টা ৪৩ মিনিটে হুইল চেয়ারে চড়েই সংসদ ভবনের লবিতে পৌঁছান বিরোধী দলীয় নেতা এরশাদ। সেখান থেকে দলীয় নেতা জি এম কাদের ও মশিউর রহমান রাঙ্গাঁর সহায়তা নিয়ে লবি থেকে অধিবেশন কক্ষে দিকে এগিয়ে যান। পরে পায়ে হেঁটেই বিরোধী দলীয় নেতার আসন গ্রহণ করেন তিনি।

কালো সাফারি পরিহিত এরশাদ অধিবেশন কক্ষে ঢুকেই সরকারি বেঞ্চে উপস্থিত সরকার দলীয় নেতা সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরীসহ অন্যদের উদ্দেশে হাত উঁচিয়ে সালাম জানান।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগ থেকেই অসুস্থ রয়েছেন সংসদের বিরোধী দল জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এর মাঝে তিনি চিকিৎসার জন্য সিঙ্গাপুরও গিয়েছিলেন।

অসুস্থতার কারণেই তিনি বাকি সংসদ সদস্যদের সঙ্গে ৩ জানুয়ারি শপথ নিতে পারেননি। গত ৬ জানুয়ারি স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কাছে শপথ নেন তিনি।

পরে গত ৩০ জানুয়ারি একাদশ সংসদের প্রথম অধিবেশন শুরু হলেও তাতে যোগ দিতে পারেননি এরশাদ।

আজ রোববার তিনি যোগ দিলেন সংসদ অধিবেশনে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments