বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতিচিকিৎসার জন্য ব্যারিস্টার মইনুলকে বিদেশ যেতে দেয়া হয়নি

চিকিৎসার জন্য ব্যারিস্টার মইনুলকে বিদেশ যেতে দেয়া হয়নি

কাগজ প্রতিনিধি: চিকিৎসার জন্য বিদেশ যেতে দেওয়া হয়নি সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে। গতকাল শনিবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে আটকে দেন অভিবাসন কর্মকর্তারা। তিনি চিকিৎসার জন্য সস্ত্রীক বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে থাইল্যান্ডে যাচ্ছিলেন।
হাইকোর্টের দেওয়া নিঃশর্ত জামিনে থাকার পরও অভিবাসন কর্মকর্তারা তাকে বিদেশ ভ্রমণের অনুমতি দিতে অস্বীকৃতি জানান। হাইকোর্টের জামিনে তার পাসপোর্ট জমা রাখার কোনো নির্দেশনা ছিল না এবং বিদেশ ভ্রমণেও কোনো বাধা নেই। এরপরও বিমানবন্দরের অভিবাসন কর্মকর্তারা ব্যারিস্টার মইনুলকে বিদেশ যেতে দেননি। কর্মকর্তারা হাইকোর্টের জামিন আদেশে বিদেশ যাওয়ার অনুমতি আছে কিনা তার কাছে এ সংক্রান্ত তথ্য চান।
ব্যারিস্টার মইনুল হোসেন এ ব্যাপারে গণমাধ্যমকে বলেন, সর্বোচ্চ আদালতের দেওয়া নিঃশর্ত জামিনের পরও এ ধরনের অস্পষ্টতা খোঁজা উদ্ভট ও অবিশ্বাস্য ঘটনা। এতে মানুষের হয়রানি ও আর্থিক ক্ষতি হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments