শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeরাজনীতিমনসুর ও মোকাব্বির শপথ নিলে সাংগঠনিক ব্যবস্থা

মনসুর ও মোকাব্বির শপথ নিলে সাংগঠনিক ব্যবস্থা

কাগজ প্রতিবেদক: গণফোরামের দুই প্রার্থীর এমপি হিসেবে শপথ নিতে স্পিকারকে চিঠি দেয়ার পর নেতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছেন দল ও জোটের নেতারা। একইসঙ্গে তাদের নির্বাচনী এলাকায়ও মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। দুই নেতার শপথ নেয়াকে জনগণের সঙ্গে প্রতারণা বলে মন্তব্য করেছেন গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু।

তিনি বলেন, তারা শপথ নেয়ার জন্য যে চিঠি দিয়েছেন দল বা জোটের সঙ্গে আলোচনা করে এ সিদ্ধান্ত নেননি। এখন আমরা দল ও জোটের বৈঠক করে তাদের বিষয়ে সিদ্ধান্ত নেবো। অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, এ পর্যন্ত গণফোরাম ও ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত শপথ না নেয়ার। তারা যদি শপথ নেন তাহলে এটি হবে জনগণের সঙ্গে এক ধরণের প্রতারণা।

ঐক্যফ্রন্টের হয়ে নির্বাচনে বিজয়ী এ দুই প্রার্থীর বিষয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম বলেন, তারা যে সিদ্ধান্ত নিয়েছেন তা জনগণ কোনভাবেই ইতিবাচক হিসেবে নেবে না। বিএনপি, ঐক্যফ্রন্ট, বাম জোট নির্বাচন প্রত্যাখ্যান করেছে। এমনকি সরকারের কোন কোন শরিকও এই নির্বাচনের কড়া সমালোচনা করেছে। এই অবস্থায় তারা যদি ব্যক্তিগতভাবে কোন সিদ্ধান্ত নেন তাহলে এটি তাদের জন্য ভাল কিছু হবে না।

মৌলভীবাজার-২ আসনে ঐক্যফ্রন্টের হয়ে নির্বাচন করা সুলতান মনসুর এলাকায় স্থানীয় বিএনপির নেতাকর্মীদের বড় সমর্থন পেয়েছিলেন। তার সিদ্ধান্তে হতাশ তারা। উপজেলা বিএনপির একাংশের সভাপতি কামাল উদ্দিন আহমেদ জুনেদ এ বিষয়ে বলেন, সুলতান মোহাম্মদ মনসুরের সিদ্ধান্তে স্থানীয় বিএনপি হতাশ। সিলেট-২আসনের স্থানীয় নেতাকর্মীদের মাঝেও রয়েছে নানামুখি প্রতিক্রিয়া। ওসমানীনগর থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাজ মুহাম্মদ ফখর বলেন, মোকাব্বির খান যে সিদ্ধান্ত নিয়েছেন তা কেউ ভালভাবে নিচ্ছে না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments