বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeরাজনীতি৯৫ ভাগ বিয়ে বিচ্ছেদের পেছনে ফেইসবুক: হানিফ

৯৫ ভাগ বিয়ে বিচ্ছেদের পেছনে ফেইসবুক: হানিফ

কাগজ প্রতিবেদক: বাংলাদেশে এখন ফেইসবুকের কারণে সবচেয়ে বেশি বিয়ে বিচ্ছেদ ঘটছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ। তার মতে, শতকরা ৯৫ ভাগ বিয়ে বিচ্ছেদের পেছনেই এই সোশ্যাল মিডিয়ার ভূমিকা রয়েছে।
বৃহস্পতিবার বিকেলে রাজধানীর আজিমপুর কমিউনিটি স্টোরে কেন্দ্রীয় ১৪ দলের উদ্যোগে মাদকমুক্ত সমাজ ও নিরাপদ সড়ক নিয়ে আয়োজিত অভিভাবক সমাবেশে বক্তব্যে এসব বলেন হানিফ।

ছেলে-মেয়েদের হাতে স্মার্টফোন তুলে দেওয়ার আগে এর নেতিবাচক দিকগুলো ভেবে দেখার পরামর্শ দেন মাহাবুব-উল-আলম হানিফ।

তিনি বলেন, “ছেলে-মেয়েরা পড়াশোনায় মনোযোগ না দিয়ে ফেইসবুকের দিকে ঝুঁকে পড়ছে। তাছাড়া ফেইসবুকে চ্যাটিংয়ের কারণে স্বামী স্ত্রীকে সন্দেহ করছে, আর স্ত্রী স্বামীকে সন্দেহ করছে।

“নিজেদের মধ্যে কলহ দিন দিন বাড়ছে। এক পরিবারে পাঁচজন সদস্য থাকলে পারিবারিক কথা আর হয় না, সেখানে দেখা যায় সবাই ফেইসবুক নিয়ে বসে আছে।”

পারিবারিক জীবনে ফেইসবুকের নেতিবাচক প্রভাব বোঝাতে হানিফ বলেন, “বছরে ৩০ হাজার বিবাহ বিচ্ছেদ হলে এর মধ্যে শতকরা ৯৫ ভাগ বিবাহ বিচ্ছেদ হচ্ছে এই ফেইসবুকের কারণে।”

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments