শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeরাজনীতিদ্রুত নুসরাত হত্যার বিচার শেষ করা হবে: আইনমন্ত্রী

দ্রুত নুসরাত হত্যার বিচার শেষ করা হবে: আইনমন্ত্রী

কাগজ প্রতিবেদক: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ফেনীর সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যায় ন্যায় বিচার করতে সরকার অঙ্গীকারাবদ্ধ। এই মামলার বিচার যত দ্রুত সম্ভব শেষ করবে সরকার।

রোববার সকালে রাজধানীর বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটে এক অনুষ্ঠানে মন্ত্রী একথা বলেন। এ সময় ধর্ষণ মামলাগুলো দ্রুত নিষ্পত্তি ও অপরাধীদের সাজা নিশ্চিতে বিচারকদের প্রতি আহ্বান জানান তিনি।

প্রসঙ্গত, গত ২৭ মার্চ সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদদৌলার বিরুদ্ধে একই মাদরাসার ছাত্রী নুসরাতকে যৌন হয়রানির অভিযোগে মামলা করা হয়। ভয়ভীতি দেখানোর পরও মামলাটি তুলে না নেয়ায় গত ৬ এপ্রিল পরীক্ষার হল থেকে কৌশলে ডেকে নিয়ে মাদরাসার ছাদের উপর সিরাজ উদদৌলার সহযোগীরা নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। চিকিৎসাধীন অবস্থায় ১০ এপ্রিল মারা যান নুসরাত।

এ ঘটনায় তার বড় ভাই মাহমুদুল হাসান নোমান বাদী হয়ে অধ্যক্ষ সিরাজ উদদৌলাসহ ৮ জনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা করেন। এ ঘটনায় ১৬ জনকে অভিযুক্ত করে পিবিআইয়ের দেয়া চার্জশিট গ্রহণ করেছেন আদালত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments