শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিরংপুর-৩ উপনির্বাচনে সরে দাঁড়ালেন আওয়ামীলীগ প্রার্থী

রংপুর-৩ উপনির্বাচনে সরে দাঁড়ালেন আওয়ামীলীগ প্রার্থী

শিহাব মন্ডল: রংপুর সদর আসনের উপ-নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট রেজাউল করিম রাজু।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে ঘোষণার বিষয়টি নিশ্চিত করেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল।

তিনি বলেন, গত ৭ সেপ্টেম্বর গণভবনে রংপুর উপ নির্বাচনের মনোনয়ন বাছাই বোর্ডের সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় প্রার্থী দিয়েছিলেন রেজাউল করিম রাজুকে। তবে সেদিন প্রধানমন্ত্রী বলেছিলেন, গঠনতন্ত্র অনুযায়ী বৃহৎ দল হিসেবে আমাদের প্রার্থী দিতে হয়, তাই দিলাম। আবার যেহেতু জাতীয় পার্টি (জাপা) আমাদের মহাজোটের অংশ, তাই এই প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়া হবে। আমরা জোটগত নির্বাচন করবো।

জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচএম এরশাদের প্রতি সম্মান জানিয়ে প্রধানমন্ত্রী এই সিদ্ধান্ত নিয়েছিলেন বলে জানান তিনি।

এদিকে, বিষয়টি জানাজানি হওয়ার পর স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করছেন বলে জানা গেছে।

৮৯ বছর বয়সী সাবেক সেনাশাসক ও পাঁচবারের সংসদ সদস্য হুসেইন মুহম্মদ এরশাদ দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় গত ১৪ জুলাই তিনি মৃত্যুবরণ করেন। এরপর গত ১৬ জুলাই আসনটি শূন্য ঘোষণা করে গেজেট প্রকাশ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments