শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিখালেদা জিয়ার পেটে ব্যথা, ডাক্তার ওষুধ দিচ্ছে না: সেলিমা

খালেদা জিয়ার পেটে ব্যথা, ডাক্তার ওষুধ দিচ্ছে না: সেলিমা

সদরুল আইন: বোনের (খালেদা জিয়ার) ঠিকমতো চিকিৎসা হচ্ছে না অভিযোগ করে সেলিমা বলেন, “উনার পেটে ব্যথা হচ্ছে। ডাক্তার ঔষধ দিচ্ছে না। এখানে ঠিকমতো তার চিকিৎসা হচ্ছে না। এখানে কীভাবে সে বাঁচবে?…

“উনি (খালেদা জিয়া) দোয়া করতে বলেছেন দেশবাসীকে। এছাড়া আমাদের কী করার আছে?”

বোনকে কেমন দেখলেন জানতে চাইলে তিনি বলেন, “উনার (খালেদা জিয়া) শরীর খুবই খারাপ। ‍ওঠা-বসা কিছুই করতে পারছে না। খেতে পারছে না, খেলেই বমি হয়ে যাচ্ছে, পেটে ব্যথা হচ্ছে। এতো অসুস্থ মানুষ, এতো বয়স হয়ে গেছে তার। সে তো হাঁটা-চলা করতে পারছে না, বসতে পারছে না।”

খালেদা জিয়ার ডায়াবেটিস নিয়ন্ত্রণে নেই দাবি করে তিনি বলেন, “১২-এর নিচে কোনো দিনই ফাস্টিং সুগার আসে নাই। ১২/১৪ ঘণ্টা না খেয়ে আছে, তারপরেও ফাস্টিং আজকে ১৪/১৫। তার উন্নত চিকিৎসা দরকার।”

সোমবার (১৬ ডিসেম্বর) সাক্ষাৎ শেষে সেলিমা ইসলাম সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি আরো বলেন, আদালতে দাখিল করা মেডিকেল রিপোর্টের সাথে বাস্তবতার কোনো মিল নেই। খালেদা জিয়া ভীষণ অসুস্থ। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি এবং জামিন না হওয়াকে নজিরবিহীন বলে মন্তব্য করেছেন খালেদা জিয়া।

এর আগে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে আসেন তার স্বজনরা। বেলা ৩টায় তারা বিএসএমএমইউ-তে প্রবেশ করেন তারা।

খালেদা জিয়ার স্বজনদের মধ্যে ছিলেন,সেলিমা ইসলাম, রফিকুল ইসলাম, শামীম ইস্কান্দার, কানিজ ফতেমা ও অভিক ইস্কান্দার।

সর্বশেষ গত ১৩ নভেম্বর খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ হয় স্বজনদের।

উল্লেখ্য, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দিয়েছেন আপিল বিভাগ।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন ছয় সদস্যের আপিল বিভাগ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) খালেদা জিয়ার জামিন আবেদনের ওপর শুনানি নিয়ে পর্যবেক্ষণসহ এই আদেশ দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments