শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeজাতীয়রাজাকারের তালিকায় মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের নাম

রাজাকারের তালিকায় মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের নাম

সদরুল আইন: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রকাশিত রাজাকারের তালিকায় বরিশালের ভাতাপ্রাপ্ত মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তপন চক্রবর্তী ও তার মা শহীদ জায়া ঊষা চক্রবর্তীর নাম অন্তর্ভুক্ত হওয়ায় ক্ষোভের সৃষ্টি হয়েছে মুক্তযোদ্ধা ও সামাজিক-সাংস্কৃতিক অঙ্গনে।

বরিশালের বিশিষ্ট সংস্কৃতজন নজরুল ইসলাম চুন্নু বলেন, শহীদ সুধির চক্রবর্তীর পরিবার বরিশালের সামাজিক-সাংস্কৃতিক ও প্রগতিশীল রাজনৈতিক অঙ্গনে দীর্ঘ বছর ধরে অবদান রাখছে।

তার নাতনী ডা. মনিষা চক্রবর্তী বাসদ বরিশাল জেলা শাখার সদস্য সচিব এবং গত বছর জুলাই মাসে অনুষ্ঠিত বরিশাল সিটি নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করে দেশব্যাপী আলোচনায় আসেন।

মুক্তিযোদ্ধা বাবা ও শহীদ জায়া ঠাকুরমার নাম রাজাকারের তালিকায় অন্তর্ভূক্ত হওয়ায় সোমবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক স্টাটাসে ডা. মনিষা চক্রবর্তী বলেন, ‘মানুষের জন্য নিঃস্বার্থ কাজ করার পুরস্কার পেলাম আজ। ধন্যবাদ আওয়ামী লীগকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments