বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতিগ্রেপ্তার আতঙ্কে বিএনপি প্রার্থী ইশরাক! ইসি'র সহযোগিতা কামনা

গ্রেপ্তার আতঙ্কে বিএনপি প্রার্থী ইশরাক! ইসি’র সহযোগিতা কামনা

সদরুল আইন: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির হয়ে লড়ছেন দলের সদ্য প্রয়াত ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার ছেলে ইঞ্জি. ইশরাক হোসেন।

তার বিরুদ্ধে ঢাকার বিশেষ জজ আদালতে-৪ এ একটি দুর্নীতির মামলা বিচারাধীন রয়েছে বলে জানা গেছে।

এনিয়ে নির্বাচনের আগে গ্রেপ্তার আতঙ্কে রয়েছেন বিএনপির এই প্রার্থী।

এ বিষয়ে শুক্রবার সকালে ইসির সহযোগিতা চেয়েছেন ইশরাক। তিনি বলেছেন- নির্বাচন অনুষ্ঠিত না হওয়া পর্যন্ত প্রার্থীদের যেন গ্রেপ্তার না করা হয়।

যদিও তার বক্তব্যের জবাবে রিটার্নিং কর্মকর্তা বলেছেন- আগের কোন মামলায় কেউ গ্রেপ্তার হলে এতে ইসির কিছুই করার থাকবে না।

এদিকে হলফনামায় দেওয়া তথ্য অনুযায়ী ইশরাক ৪টি প্রতিষ্ঠানের পরিচালক ও একটি প্রতিষ্ঠানের মালিক। ডাইনামিক স্টিল কমপ্লেক্স নামে একটি প্রতিষ্ঠানের শেয়ারহোল্ডার তিনি।

তার আয়ের উৎসগুলোর মধ্যে রয়েছে- বিভিন্ন প্রতিষ্ঠান থেকে লভ্যাংশ ৪৬ লাখ ৮০ হাজার ৩৮৯ ও ব্যবসা থেকে ৪ লাখ ২৪ টাকা। ইশরাকের অস্থাবর সম্পদের পরিমাণ ৪ কোটি ৯৮ লাখ ২ হাজার ৭২ এবং স্থাবর সম্পদের পরিমাণ ৭৮ লাখ ৫১ হাজার ৫২৪ টাকা।

অস্থাবর সম্পদের মধ্যে- নগদ ৩৩ হাজার ১০৯ টাকা, বিভিন্ন প্রতিষ্ঠানে শেয়ারবাবদ ২ কোটি ৯৬ লাখ এবং ব্যাংকে জমা ১ কোটি ৩৭ লাখ ১৮ হাজার ৬৩ টাকা। তার দায়দেনার পরিমাণ ৬৫ লাখ ৪৬ হাজার ৭৪৩ টাকা।

এর মধ্যে মা ইসমত আরার কাছ থেকে ৬১ লাখ ৩৭ হাজার ২২২ টাকা তিনি নিয়েছেন। বাকি টাকা ব্যাংক থেকে ঋণ নিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments