শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিআবারও বিএনপির প্রচারণায় হামলা, ২ কাউন্সিলর প্রার্থীসহ আহত ২১

আবারও বিএনপির প্রচারণায় হামলা, ২ কাউন্সিলর প্রার্থীসহ আহত ২১

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপি সমর্থিত দুই কাউন্সিলর প্রার্থীর ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে দুই কাউন্সিলর প্রার্থীসহ অন্তত ২১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। জানা গেছে, আজ বিকালে পৃথক এ দুই হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন, ডিএনসিসির ৫০ নং ওয়ার্ড বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীর উপর হামলা হয়েছে। এঘটনায় কাউন্সিলর প্রার্থী দেওয়ান মো. নাজিমুদ্দিনসহ প্রায় ১০জন আহত হয়েছে। বিকালে ওয়ার্ডে গণসংযোগ শেষ করে নিজ নির্বাচনী অফিসে ফেরার পথে দুর্বৃত্তরা এ হামলা করে। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করেন। সন্ধ্যায় আহত কর্মীদের দেখতে হাসপাতালে যান বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউওয়াল।

এদিকে রাজধানীর শাহাজাদপুর বাসস্ট্যান্ড এলাকায় ডিএনসিসির ১৮ নং ওয়ার্ডে গণসংযোগ করার সময় বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েলে ও তার সমর্থকদের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে জুয়েলসহ ১১ নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ (২২ জানুয়ারি) বিকেলে সাড়ে চারটার দিকে এ হামলার ঘটনা ঘটে। বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েলে জানিয়েছেন, আওয়ামী প্রার্থী জাকির হোসের বাবুল এর নেতৃত্বে আওয়ামী লীগের লোকেরা তার নির্বাচনী গণসংযোগ এ হামলা চালায়। তিনি অভিযোগ করে বলেন, হামলার সময় পুলিশ উপস্থিত ছিল, কিন্তু তারা কোনো পদক্ষেপ নেয়নি। পুলিশ প্রহরায়ই এ হামলা চালানো হয়েছে বলে অভিযোগ বিএনপির কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েলের।

তিনি অভিযোগ করেন, স্থানীয় কনফিডেন্স টাওয়ার এর সামনে থেকে জড়ো হয়ে পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়। তিনি বলেন, গণসংযোগে হামলার পর দুর্বৃত্তরা বিএনপির নেতাকর্মীদের বাসা-বাড়িতে হামলা চালায়।

এর আগে আজ বিকেলে (২২ জানুয়ারি) ডিএনসিসির ১৮ নং ওয়ার্ডে গণসংযোগ শুরু করেন বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েল। তিনি জানান, স্থানীয় শাহাজাতপুর সুবাস্তু টাওয়ার এলাকায় থেকে বিকেল তিনটায় এ গণসংযোগ শুরু হয়। আজকের এ গণসংযোগে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান এর নেতৃত্ব দেয়ার কথা ছিল। কিন্তু তিনি আসার আগেই দুর্বৃত্তরা এ হামলা চালান। তার প্রতীক বেডমিন্টন মার্কার গণজোয়ার দেখেই এ ধরণের সন্ত্রাসী হামলা চালানো হয়েছে বলে অভিযোগ শরিফউদ্দিন জুয়েলের।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments