শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeরাজনীতিভোটের দিন সাংবাদিক পেটানো সেই ছাত্রলীগ নেতা বহিস্কার

ভোটের দিন সাংবাদিক পেটানো সেই ছাত্রলীগ নেতা বহিস্কার

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের দিন সাংবাদিককে মারপিট করা ছাত্রলীগ নেতা রিয়াদকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। শহিদুল ইসলাম খান রিয়াদ ঢাকা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি পদে ছিলেন।
সোমবার (০৩ ফেব্রুয়ারি) ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক তাকে বহিষ্কার করা হয়েছে বলে সংগঠনটির প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখ ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিটি পাঠিয়েছেন ছাত্রলীগের প্রচার সম্পাদক শফিকুল আলম রেজা।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ০১ ফেব্রুয়ারি সংগঠিত অনাকাঙ্খিত ঘটনায় জড়িত থাকায় ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শহিদুল ইসলাম খান রিয়াদকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হলো।

গত শনিবার (১ ফেব্রুয়ারি) ডিএসসিসি নির্বাচনের ভোটগ্রহণকালে গেন্ডারিয়া এলাকায় বাংলাদেশ প্রতিদিনের রিপোর্টার মাহবুব মমতাজি, বিজনেস স্ট্যান্ডার্ডের রিপোর্টার নুরুল আমিন জাহাঙ্গীর ও দিন প্রতিদিন পত্রিকার রিপোর্টার পাপন শারীরিকভাবে হেনস্তার শিকার হন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments