শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeরাজনীতিখালেদা জিয়াকে এখনই বিদেশে না পাঠালে যেকোনো পরিস্থিতির আশঙ্কা!

খালেদা জিয়াকে এখনই বিদেশে না পাঠালে যেকোনো পরিস্থিতির আশঙ্কা!

বাংলাদেশ প্রতিবেদক: বঙ্গবন্ধু মেডিকেলে কারা হেফাজতে চিকিৎসাধীন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো নয় বলে দাবি করেছেন তার বোন সেলিমা ইসলাম। এই মুহূর্তে সাবেক এই প্রধানমন্ত্রীকে বিদেশে না পাঠালে যেকোনো পরিস্থিতি হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি।

মঙ্গলবার বিকালে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে তার বোন সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি অবিলম্বে বোন খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।

এর আগে বেলা তিনটার পর কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) যান তার পাঁচ স্বজন।

সেলিমা ইসলাম ছাড়াও স্বজনদের মধ্যে ছিলেন- খালেদা জিয়ার বেয়াইন মিসেস ফাতিমা রেজা, ভাগনি শাহিনা জামান খান, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাবি মিসেস কানিস ফাতিমা।

খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা তুলে সেলিমা ইসলাম বলেন, ‘তার গায়ে জ্বর। ডান হাত বেঁকে গেছে।’

এর আগে গত ৫ জানুয়ারি ও সবশেষ গত ২৪ জানুয়ারি বেগম জিয়ার সঙ্গে তার স্বজনরা সাক্ষাৎ করেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি। শারীরিক অসুস্থতার কারণে ২০১৯ সালের ১ এপ্রিল থেকে কারা হেফাজতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে তিনি চিকিৎসাধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments