বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeরাজনীতিখালেদা জিয়ার মুক্তির ব্যাপারে কাদেরকে ফখরুলের ফোন

খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে কাদেরকে ফখরুলের ফোন

বাংলাদেশ প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীর আমাকে ফোন করে খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে আলোচনা করেছেন। মাননীয় প্রধানমন্ত্রীকে জানাতে বলেছেন, আমি প্রধানমন্ত্রীকে জানিয়েছি।’ তবে খালেদা জিয়ার মুক্তি চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে আবেদনের বিষয়ে তার কিছু জানা নেই বলে জানিয়েছেন তিনি।
আজ শুক্রবার রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব তথ্য জানান।
ওবায়দুল কাদের বলেন, ‘বেগম জিয়ার শারিরিক অবস্থার অবনতি হলে সরকার তার প্রতি অমানবিক আচরণ করতে পারে না। তার চিকিৎসার ব্যাপারটি সরকারের সুনজরে আছে।’
তিনি বলেন, ‘একটা বিষয় হচ্ছে তার (খালেদা জিয়া) শারীরিক অবস্থার বিষয়টা তার দলের লোকেরা যেভাবে বলে, চিকিৎসকরা কিন্তু সেভাবে বলছে না। চিকিৎসকরা তাদের নিজস্ব রিপোর্ট দেবে না দলের লোকদের কথায় রিপোর্ট দেবে?’
তিনি আরো বলেন, খালেদা জিয়ার প্যারোলের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে কোনো আবেদন এসেছে বলে আমাদের কিছু জানা নেই। তার পরিবারের কাছ থেকে আমরা লিখিত কিছু পাইনি।
সম্প্রতি মন্ত্রিপরিষদে রদবদলের বিষয়ে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘মন্ত্রিপরিষদের রদবদল-পুনর্বিন্যাস সম্পূর্ণ প্রধানমন্ত্রীর এখতিয়ার। কাজে গতি আনার জন্য মন্ত্রিসভায় পরিবর্তন আনতে পারেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments