শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeরাজনীতিবিএনপি রাজনীতি করছে ক্ষমতায় গিয়ে দুর্নীতি করার জন্য: কাদের

বিএনপি রাজনীতি করছে ক্ষমতায় গিয়ে দুর্নীতি করার জন্য: কাদের

বাংলাদেশ প্রতিবেদক: বিএনপি রাজনীতি করছে ভবিষ্যতে ক্ষমতায় গিয়ে দুর্নীতি করার জন্য বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
আজ শুক্রবার ধানমন্ডি সভানেত্রীর কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
কাদের বলেন, বিএনপির রাজনীতিই হচ্ছে দোষারোপের রাজনীতি। তারা জনগণের জন্য কিছু করে না। লুটপাট করতে ক্ষমতায় আসতে চায় তারা।
তিনি বলেন, যেখানে মুজিববর্ষ উদযাপন অনুষ্ঠান স্থগিত করেছে, সেখানে করোনা ভাইরাস মোকাবিলায় সরকার কাজ করছে না, এমন বক্তব্য হাস্যকর। সরকারের কোনো দোষ ত্রুটি আছে বলে আমার মনে হয় না। কিছু কিছু যন্ত্রপাতির ঘাটতি থাকতে পারে, তারও সমাধান হয়েছে। আমরা কোভিড-১৯ এর মোকাবিলায় জনসচেতনতা তৈরিতে সারাদেশে হ্যাণ্ডবিল প্রচারের ব্যবস্থা করেছি। প্রয়োজনে মাস্ক, সাবানসহ অন্যান্য সামগ্রী জনগণের কাছে সরবারাহ করবো।

কাদের আরও বলেন, আমরা করোনা ভাইরাস মোকাবিলাসহ এক সঙ্গে বাংলাদেশে প্রথম ঢাকা-মাওয়া-ভাঙা এক্সপ্রেসওয়ে উদ্বোধন করেছে কিন্তু বিএনপি আমলের এমন কোনো বড় কাজ দেখাতে পারেনি।
কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিদিনই কোভিড-১৯ নিয়ে দেশবাসীকে সতর্ক করছেন এবং দিক নির্দেশনা দিচ্ছেন। গোটা ইউরোপে কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে। তাই যাতে বাংলাদেশে এর বিস্তার লাভ না হয়, সে জন্য স্বাস্থ্য মন্ত্রনালয়সহ সংশ্লিষ্টরা তৎপর রয়েছে।
পরে তিনি ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগসহ সহযোগিতা সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে কোভিড-১৯ এর মোকাবিলায় জনসচেতনতা তৈরির জন্য হ্যান্ডবিল তুলে দেন। একই সঙ্গে তৃণমূল পর্যন্ত এই হ্যান্ডবিল পৌঁছে দেয়ার কথা বলেন।
এময় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল, এ্যাডভোকেট আফজাল হোসেন, প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments