বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeরাজনীতিগোটা বাংলাদেশটাই আজ ধর্ষিত রাষ্ট্রে পরিণত হয়েছে: গয়েশ্বর

গোটা বাংলাদেশটাই আজ ধর্ষিত রাষ্ট্রে পরিণত হয়েছে: গয়েশ্বর

বাংলাদেশ প্রতিবেদক: গোটা বাংলাদেশটাই আজ ধর্ষিত রাষ্ট্রে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে জাসাসের আলোচনা সভায় গয়েশ্বর চন্দ্র রায় এ কথা বলেন।

তিনি আরও বলেন, স্বাধীনতা, সার্বভৌমত্ব আজ ধর্ষিত। একদিকে নারী নির্যাতনের মহোৎসব চলছে অন্যদিকে চলছে লুটপাটের মহোৎসব। নারীর সম্ভ্রম হানি হলেও প্রধানমন্ত্রীর কিছু যায় আসে না কারণ তার সম্ভ্রমহানির সুযোগ নাই।

এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দ্যেশ্য করে আরও বলেন, প্রধানমন্ত্রী ঘরে বসে সব কাজ করলে সচিবালয় থাকায় দরকার কী, অফিস আদালতেট দরকার কী, সব টেলিফোনেই তো সম্ভব।

তিনি আরও বলেন, সারা দেশে ধর্ষণের বিরুদ্ধে যেভাবে মানুষ সোচ্চার হয়েছে তাতে গণ আন্দোলনের পূর্বাভাস পাওয়া যাচ্ছে। দেশে ফাঁসির আইন তো আছে কিন্তু বিচার তো হয় না বলেও মন্তব্য করেন তিনি।

ধর্ষণের শাস্তি হিসেবে ফাঁসির আইন করলেই কাল থেকে ধর্ষণ বন্ধ হবে না । আইনের শাসন কার্যকর করতে না পারলে ধর্ষণ নির্যাতন বন্ধ হবে না বলে উল্লেখ করেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments