শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিসরকার জনগণকে বোকা বানাচ্ছে: মির্জা ফখরুল

সরকার জনগণকে বোকা বানাচ্ছে: মির্জা ফখরুল

বাংলাদেশ প্রতিবেদক: এ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না। জনগণকে বোকা বানাতে গণতন্ত্রের মুখোশ পরে এক ব্যক্তির শাসনব্যবস্থা প্রতিষ্ঠা করতে চলেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নিপীড়ন-নির্যাতন আর আইনের মাধ্যমে সরকার সাংবাদিকদের ভয়ে রেখেছে বলেও মন্তব্য করেন তিনি।

রোবরার (২৫ অক্টোবর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে সম্মিলিত পেশাজীবী পরিষদ আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। সাংবাদিকদের হত্যা করা হলেও বিচার হয় না বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

নির্বাচনব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলে বিএনপি মহাসচিব বলেন, দেশে নির্বাচন নির্বাচন খেলা চলছে। ক্ষমতায় টিকে থাকতে নির্বাচন কমিশন ও সরকার মিলে নির্বাচনকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে।

মির্জা ফখরুল আরও বলেন, সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না। জনগণকে বোকা বানাতে গণতন্ত্রের মুখোশ পরে এক ব্যক্তির শাসনব্যবস্থা প্রতিষ্ঠা করতে যাচ্ছে।

মানববন্ধন কর্মসূচি থেকে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মুক্তি দাবি করেন বিএনপি-জামায়াতপন্থি পেশাজীবী সংগঠনের নেতারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments