বাংলাদেশ প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বিদেশ নিয়ে চিকিৎসা দেওয়ার বিষয়ে আজ (বৃহস্পতিবার) সিদ্ধান্ত হচ্ছে না বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। আজ তিনি সাংবাদিকদের জানান, যত দ্রুত সম্ভব এ বিষয়ে সরকারের সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে।

এর আগে গতকাল খালেদা জিয়াকে বিদেশে নিতে অনুমতি চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে আবেদন করেছেন তার ছোট ভাই শামীম ইস্কান্দার। আবেদনপত্রটি পর্যালোচনার জন্য আইন মন্ত্রণালয়ে পাঠিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। অনুমতি মিললে আজকের (বৃহস্পতিবার) মধ্যেই খালেদা জিয়াকে লন্ডন নেওয়া হতে পারে বলে খবরও বেরিয়ে ছিল। কিন্তু এরই মধ্যে আজ আইনমন্ত্রী আনিসুল হক জানিয়ে দিলেন আজ এ বিষয়ে সিদ্ধান্ত হচ্ছে না।

সূত্র জানিয়েছে, সরকারের আনুষ্ঠানিক অনুমতি পাওয়ার সঙ্গে সঙ্গেই উন্নত চিকিৎসার উদ্দেশে লন্ডন রওনা করবেন হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

গত ২৭ এপ্রিল রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি হন করোনা আক্রান্ত বেগম খালেদা জিয়া। গত সোমবার তার শ্বাসকষ্ট দেখা দিলে তাকে সিসিইউতে স্থানান্তর করা হয়।

Previous articleনেপালে দাবানলের মতো ছড়াচ্ছে করোনার সংক্রমণ, রেকর্ড মৃত্যু
Next articleদেশে করোনায় মৃত্যু আরও কমল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।