বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরীসহ ২৩ জন।

সোমবার (০৭ জুন) ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এসময় মোবাশ্বের চৌধুরী সাংবাদিকেদর বলেন, বৃহত্তর মিরপুরের ছাত্রলীগের সভাপতি ছিলাম। মিরপুর থানা যুবলীগের আহ্বায়ক ছিলাম। আমি এ এলাকার কাউন্সিলর ছিলাম। এই অঞ্চলেই আমার জন্ম ও বেড়ে ওঠা। আমি দীর্ঘ ৩৯ বছর রাজনীতির সাথে সম্পৃক্ত। ঢাকা-১৪ একটি সমৃদ্ধ আসন। এলাকাবাসী আমায় চায় বলে আমি ক্যান্ডিডেট হয়েছি।

ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহকারী দারুসালাম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদুল হক হ্যাপী জানান, ঢাকা-১৪ আসনটি আমার নিজের আসন। এই এলাকাতেই আমি বেড়ে ‍উঠেছি। এখানকার মানুষ আমাকে খুব ভালোবাসে। এ আসনের মানুষের বিপদে-আপদে সব সময় পাশে থেকেছি। ভবিষ্যতেও তাদের সেবা করে যাব। এখানকার মানুষের কাছে থেকে আরও বেশি সেবা করার জন্যই মূলত মনোনয়ন প্রত্যাশী আমি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী এলাকার উন্নয়নে আমার সর্বোচ্চ দিতে চাই।

এছাড়াও মনোনয়ন নিয়েছেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য শাহজাহান দেওয়ান, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম, মিজানুর রহমান মিজান, শাহ আলী থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু, বৃহত্তর মিরপুর থানার সাবেক ছাত্রলীগের সহ সভাপতি লুৎফর রহমান, মহিলা লীগের যুগ্মসাধারণ সম্পাদক শিরিন রুখসানা, মিনা মালেক, মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য দেলোয়ার হোসেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য মতিউর রহমান, শাহ আলী থানা আমি লীগের সভাপতি এসএম হানিফ, উত্তর যুব মহিলা লীগের সভাপতি সাবিনা আক্তার তুহিন , মিরপুর থানা আওয়ামী লীগের সদস্য হায়দার আলী খান, দারুস সালাম থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রাজিয়া সুলতানা ইতি, সাবেক এমপির স্ত্রী মাকসুদা।

গত ৪ এপ্রিল ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক মারা যাওয়ায় আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

ঢাকা-১৪,সিলেট-৩, কুমিল্লা-৫ আসনের উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন গত ৪ জুন থেকে বিক্রি শুরু হয়েছে চলবে আগামী ১০ জুন পর্যন্ত। সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন সংগ্রহ ও জমা দিতে পারবে মনোনয়ন প্রত্যাশীরা।

Previous articleবস্তি খালি করতে আগুন দেয় কারা?
Next articleসংসদে ১৩, ৯৮৭ কোটি টাকার সম্পূরক বাজেট পাস
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।