জয়নাল আবেদীন: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানসহ সকল নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের পর নিরপেক্ষ সরকারের অধীন ছাড়া কোনো নির্বাচনে যাবে না বিএনপি।

বিএনপি‘র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন বর্তমান ফ্যাসিষ্ট আওয়ামীলীগ সরকার জাতীয় নির্বাচনে নতুন কৌশল শুরু করেছে।ইভিএম পিভিএম বুঝিনা এই সরকারকে পদত্যাগ করতে হবে আগে এবং নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে। তাদের মাধ্যমেই নির্বাচন হতে হবে । তার আগে কোন নির্বাচন নয় । দলীয় নেতাকর্মীদের সমস্ত মামলা প্রত্যাহার করে নিতে হবে মুক্তিদিতে হবে বেগম খালেদা জিয়া এবং তারেখ রহমানকে । তাহলেই দেশে নির্বাচন হবে অন্যথায় নির্বাচন নয় ।

বৃহস্পতিবার দুপুরে লালমনিরহাট জেলা বিএনপি আয়োজিত স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে রেলওয়ে মাঠে সাইকেল র‌্যালি উদ্ধোধন কালে এসব কথা বলেন তিনি । মির্জা ফখরুল বলেন এই সাইকেল র‌্যালি শুধু সাইকেল র‌্যালি নয় আজকের এই র‌্যালি গণতন্ত্রের র‌্যালি হয়ে নতুন যাত্রা শুরু হলো ।

তিনি বলেন যে স্বপ্ন নিয়ে মহান মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করা হয়েছিলো সেই স্বপ্ন আজো বাস্তবায়ন হয়নি । আওয়ামী ফ্যাসিবাদ সরকার সারা দেশে ৩৫লাখ নেতা কর্মীর নামে মিথ্যা মামলা ৬শ নেতা কর্মীকে খুন করেছে । হাজার হাজার মিথ্যা মামলা দিয়ে নেতা কর্মীদের জেলে ভরেছে, দেশ নেত্রী খালেদা জিয়া বন্দীসহ তারেখ জিয়াকে নির্বাসিত করে রাখা হয়েছে ।মানুষের সকল অধীকার কেড়ে নিয়েছে ।

তিনি বলেন গনতন্ত্রের সাইকেল র‌্যালি নতুন করে সারা দেশের কর্মীদের মনে সাহস যোগাবে । বর্তমান সরকার বিএনপি‘র শক্তিকে তারা ভয় পায় । অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন লালমনিরহাট জেলা বিএনপি‘র সভাপতি সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু সহ রংপুর গাইবান্ধার লালমনিরহাট জেলা বিএনপি‘র নেতৃবৃন্দ । পরে বিএনপি‘র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেলুন উড়িয়ে বড়বাড়ী শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় পর্যন্ত ১২ কিলোমিটার দূরত্বের সাইকেল র‌্যালির আনুষ্ঠানিক উদ্ধোন করেন ।

Previous articleচাঁদাবাজির মামলায় নুর হোসেনসহ খালাস ৮
Next articleধুলাসারে অধিকাংশ ভোটাররা চেনেন না তৃনমূলের ভোটে বিজয়ী আ’লীগ প্রার্থী মোদাচ্ছেরকে !
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।