বাংলাদেশ প্রতিবেদক: বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন। বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা: রফিকুল ইসলামের পরামর্শে তিনি বনানীর বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল নিজেই বিষয়টি নয়া দিগন্তকে নিশ্চিত করেছেন।

আলাল বলেন, আমার আজ চেন্নাই যাওয়ার কথা ছিল। গতকাল আমি করোনার স্যাম্পল দেই এবং আজ সকালে রিপোর্ট হাতে পাই। রিপোর্টে করোনা পজিটিভ এসেছে।

এ সময় তার জ্বর, শরীর ব্যথা, ঠাণ্ডা ও হালকা কাশি রয়েছে বলেও জানান তিনি। তিনি সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, গত বছর ভারতের একটি হাসপাতালে কিডনির টিউমার অস্ত্রোপচার হয় সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের। নিয়মিত মেডিক্যাল চেকআপের জন্য গত ১২ জুন চিকিৎসার জন্য ভারতে যেতে চাইলে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে আলালকে ফেরত পাঠিয়ে দেয়া হয়।

পরে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালকে বিদেশ গমনে বাধা না দেয়ার জন্য সরকার ও ইমিগ্রেশন কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। গত রোববার বিচারপতি ফারাহ মাহবুব ও বিচারপতি এসএম মনিরুজ্জামানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। একইসাথে মোয়াজ্জেম হোসেন আলালকে বিদেশ গমনে বাধা সৃষ্টি করাকে কেন অবৈধ এবং সংবিধান পরিপন্থী ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত।

Previous articleকেশবপুর উপজেলা ক্রীড়া সংস্থার প্রথম সভা অনুষ্ঠিত
Next articleসাপাহারে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।