বাংলাদেশ প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের ‘উদ্ভট চিন্তা’ মাথা থেকে ঝেড়ে ফেলুন।

মঙ্গলবার বিকেলে ফজলুল হক মহিলা কলেজ মাঠে গেন্ডারিয়া থানা এবং ৪০, ৪৫ ও ৪৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, ‘তত্ত্বাবধায়ক সরকারের ‘উদ্ভট চিন্তা’ মাথা থেকে ঝেড়ে ফেলুন। তত্ত্বাবধায়ক হবে না, ইভিএম হবে। ইভিএম ভোট ডাকাতির জন্যে নয়, ভোট ডাকাতি ঠেকানোর জন্য।’

তিনি বলেন, ‘ইভিএমে জোর করে কেন্দ্র দখল করতে পারবে না বলেই বিএনপি ইভিএমকে ভয় পায়। বিএনপি বারবার জালিয়াতি করে নির্বাচনে জিতেছে। এজন্যই তারা ইভিএমকে ভয় পায়। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির পাশে থাকবে এমন আশা প্রকাশ করে সেতুমন্ত্রী বলেন, জনগণ কার সাথে আছে, আগামী নির্বাচনে প্রমাণ হয়ে যাবে। আগামী নির্বাচনে এই দেশ পাকিস্তান পন্থীদের হাতে থাকবে, নাকি দুর্নীতিবাজদের হাতে থাকবে, নাকি মুক্তিযুদ্ধের পক্ষে থাকবে, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষে থাকবে- জনগণ ভোট দিয়ে সেটা প্রমাণ করবে।

বিএনপি মহাসচিবের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল সাহেব আগুন নিয়ে খেলবেন না। আগুন নিয়ে খেলতে চাইলে এর পরিমাণ শুভ হবে না। জনগণ সমুচিত জবাব দেবে। মানুষ সন্ত্রাস চায় না, অগ্নি সন্ত্রাস চায় না। মানুষ শান্তি চায়, স্বস্তি চায়। আওয়ামী লীগ জনগণকে স্বস্তি ও শান্তি দিতে চায়।

গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সভাপতি শহিদ উল্লাহ মিনুর সভাপতিত্বে সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন।

Previous articleবাবুল আক্তার ও সাংবাদিক ইলিয়াসের বিরুদ্ধে পিবিআই প্রধান বনজের মামলা
Next articleনোয়াখালীতে প্রধানমন্ত্রীর জন্মদিনে দোয়া ও খাবার বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।