শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিনীতিহীন নেতৃত্বে দেশ কখনো অগ্রসর হতে পারে না: অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন

নীতিহীন নেতৃত্বে দেশ কখনো অগ্রসর হতে পারে না: অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন

আরিফুর রহমান: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন বলেন, নীতিহীন নেতৃত্বের হাতে দেশ কখনো সফলতার মুখ দেখতে পারে না এবং অগ্রসর হতে পারে না। দেশ ও জনগণের স্বার্থে নীতি-নৈতিকতা সমৃদ্ধ একদল যোগ্য নেতৃত্বকে এদেশ নতুনভাবে গড়ার জিম্মাদারী নিতে হবে। এমতাবস্থায় ইসলামী আন্দোলন বাংলাদেশ সারাদেশের জেলা-মহানগর থেকে শুরু করে তৃনমূল পর্যন্ত কর্মী তারবিয়াতের মাধ্যমে দলীয় জনশক্তিকে দেশ ও জাতির প্রকৃত সম্পদে রূপান্তরিত করার কাজ করছে।

আজ শুক্রবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ মাদারীপুর পৌর শাখার উদ্যোগে পুরান বাজারস্থ ভুইয়াঁ কমিউনিটি সেন্টার মিলনায়তনে আয়োজিত কর্মী তারবিয়াতে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন আরো বলেন, দেশে আজ চরম অস্থিরতা বিরাজ করছে। নীতির প্রশ্ন পাশ কেটে রাজনীতিতে চলছে নিছক ক্ষমতার পালাবদলের চেষ্টা। এমতাবস্থায় দেশপ্রেমিক জনগণকে আগামী দিনে সঠিক সিদ্ধান্ত নেয়ার জন্য প্রস্তুত থাকতে হবে।

সভাপতির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ মাদারীপুর পৌর শাখার সভাপতি সভাপতি মাওলানা মুহাম্মাদ কবির আহমদ বলেন, রাসূল সা. এবং সাহাবায়ে ক্বিরামগণ রা. রাষ্ট্র পরিচালনা করেছেন এবং তাঁদের যুগ ছিল পৃথিবীর যেকোন সময়ের চেয়ে শ্রেষ্ঠ যুগ। আমরা যেহেতু রাসূল সা.-এর আদর্শে একটি ইসলামী কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করতে চাই সেহেতু ইসলাম এবং ইসলামের স্বর্ণালী যুগ সম্পর্কে আমাদের অনেক বেশি অধ্যয়ন করতে হবে।

কর্মী তারবিয়াতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী। অন্যান্যদের মধ্যে আলোচনা রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মাদারীপুর জেলা শাখার সহ-প্রশিক্ষন সম্পাদক মাওলানা হোসাইন আহমাদ । ইসলামী আন্দোলন বাংলাদেশ মাদারীপুর পৌর শাখার সেক্রেটারি হাফেজ জাহিদুল ইসলাম এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন পৌর সহ-সভাপতি হাজী হাবিবুর রহমান, জয়েন্ট-সেক্রেটারী মুহাম্মাদ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাস্টার সাইদুল ইসলামসহ পৌর নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments