শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeরাজনীতিআ’লীগের কর্মসূচিতে বিএনপির কেন অন্তর জ্বালা : প্রশ্ন ওবায়দুল কাদেরের

আ’লীগের কর্মসূচিতে বিএনপির কেন অন্তর জ্বালা : প্রশ্ন ওবায়দুল কাদেরের

বাংলাদেশ প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বাকশাল নিয়ে কথা বলে? এটি ছিল জাতীয় দল। বাংলাদেশ কৃষক শ্রমিক আওয়ামী লীগ। এ দলে বঙ্গবন্ধুর কাছে জিয়াউর রহমান দরখাস্ত করে সদস্য হয়েছিলেন। এর প্রমাণ আছে। সেই দল নিয়ে বিএনপি কথা বলে।

বুধবার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের উদ্যোগে গণঅভ্যুত্থান দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, এটা পাল্টাপাল্টি কর্মসূচি নয়। এটা গণঅভ্যুত্থানের কর্মসূচি। বিএনপি এসব দিবস পালন করে না। আওয়ামী লীগের কর্মসূচিতে বিএনপির কেন অন্তর জ্বালা?

তিনি বলেন, কৃষক শ্রমিক আন্দোলন করেছিল, আপনারা তাদের গুলি করে হত্যা করেছিলেন। কৃষক শ্রমিককে বিএনপির পছন্দ নয়।

তিনি আরো বলেন, স্বাধীনতা হঠাৎ করে আসা কোনো গল্প নয়। স্বাধীনতা লাখো শহীদের রক্ত, মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে আসা এক সংগ্রামের নাম। স্বাধীনতা একদিনে আসেনি হাজার বছরের আন্দোলন-সংগ্রাম আর লড়াইয়ের মাধ্যমে এসেছে। পাকিস্তানের বিরুদ্ধে ২৩ বছর সংগ্রাম করে এদেশের স্বাধীনতা এসেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments